বোরহানউদ্দিনে ৯ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিস্কার

প্রচ্ছদ » জেলা » বোরহানউদ্দিনে ৯ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিস্কার
বুধবার, ১৫ ডিসেম্বর ২০২১



বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আওয়ামী লীগ ও যুব লীগের দলের ৯ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার করেছে বোরহাউদ্দিন উপজেলা আওয়ামীলীগ।মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামীগের বিশেষ বর্ধিত সভায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোরহানউদ্দিন পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম সন্ধ্যায় এ তথ্য বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন, বড় মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আল-আমীন, টগবী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জসিম উদদীন হাওলাদার, টগবী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক বেলায়েত হোসেন, কাচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন নিরব নিয়া, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এডভোকেট আসাদুজ্জামান বাবুল, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক স¤পাদক মোঃ কাজী কামাল, হাসান নগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মানিক হাওলাদার, হাসান নগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক মোঃ হারুন অর রশিদ এবং বোরহানউদ্দিন উপজেলা যুব লীগের সিনিয়র সহ সভাপতি আলাউদ্দিন সরদার। বহিষ্কৃত সকলে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোরহানউদ্দিন পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, জেলা আওয়ামী লীগ ও যুবলীগের সুপারিশের ভিত্তিতে ৯ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তাদের একাধিকবার দলের পক্ষ থেকে তাদের মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য অনুরোধ করা স্বত্বেও তারা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। তাই তাদের নিজ নিজ সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়েছে।
এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭:২৭:১০   ৪৩৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ