লালমোহনে অসহায় পরিবারের বসত বাড়ী ভাংচুর ও লুটপাটের অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে অসহায় পরিবারের বসত বাড়ী ভাংচুর ও লুটপাটের অভিযোগ
বুধবার, ১৫ ডিসেম্বর ২০২১



লালমোহন প্রতিনিধি ॥
ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ক্রয় কৃত সম্পত্তির বসত বাড়ীতে ভাংচুর ও লুটপাট করে অসহায় পরিবারের জমি দখলের চেষ্টা করা হয়েছে।
জানাজায়, উপজেলার রামগঞ্জ ইউনিয়নের আমির আলী হাওলাদার বাড়ির সিদ্দিক মিয়ার দীর্ঘ ৪০ বছরের ভোগদখলীয় জমি গেল ৩ বছর আগে তার ভাতিজি নুরনাহার বেগম ও তার স্বামী আব্দুর রহিম গং এর কাছে ৬ শতাংশ জমি বিক্রি করে এবং সেখানে নুরনাহার বেগম কে বসত ঘর উত্তলন করে দেন তার চাচা সিদ্দিক মিয়া।

---

গত (১৩ ডিসেম্বর মঙ্গলবার) নুরনাহার বেগম তার বসত ঘরে ১৫ বছরে কন্যা রুবিনা বেগম ও বোন লিপি আক্তার (২০) সহ ফুপু বিবি আয়শা(৬০) কে ঘরে রেখে জরুরি কাজের জন্য বাহির গেলে, সিদ্দিক মিয়ার ভাতিজা খোকন পিতাঃ মফিজল, সেরাজল পিতাঃ কেরামত, দেলোয়ার, গিয়াস উদ্দিন, রাসেল, আব্দুল আলী, হাবিবুল্লাহ, তাসলিমা, পারুল, আম্বিয়া, শামছুর নাহারসহ আরও অনেকেই নুরনাহার বেগমের ক্রয়কৃত সম্পত্তির থেকে সম্পত্তি পাওয়ার দাবী করে নুর নাহার বেগমের বসত বাড়ীতে ভাংচুর ও লুটপাট করে জমি দখলের চেষ্টা করে দেলোয়ার গংরা।
বসত বাড়ীতে ভাংচুর ও লুটপাটের সময় ঘরে থাকা ১৫ বছরে কন্যা রুবিনা বেগম ও বোন লিপি আক্তার তার ফুপু বিবি আয়শা বাঁধা দিতে গেলে প্রতি পক্ষের দেলোয়ার গংয়ের লোকজন ধারালো ছুরি, রট, ও লাঠিসোটা নিয়ে এলোপাতাড়িভাবে মারধর করে এবং বিভিন্ন হুমকি ধামকি দিয়ে ঘরের সমনে থাকা ফলজ গাছ কেটে নেয়, বসত ঘর ভাংচুর ও লুটপাট করে আয়শা, লিপি, রুবিনাদের কানে থাকা ৩ জোড়া কানের দুল ও গলায় থাকা ২টা সোনার চেইন নিয়ে যায়।
এ সময় রুবিনা ও আয়শা, লিপি এদেরকে গুরুতর আহত অবস্থা এলাকাবাসীরা তাদেরকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তী করেন। এ বিষয়ে নুর নাহার বেগমের চাচা, ছিদ্দিক মিয়া বাদি হয়ে লালমোহন থানায় এজাহারভুক্ত অভিযোগ দাখিল করেছেন। এরআগে দেলোয়ার গংরা, ভুক্তভোগী নুর নাহার বেগম ও তার স্বামী রহিম গংদের বিরুদ্ধে মিথ্যা ও বৃত্তিহীন মামলা দায়ে করে, তাদের কে এলাকা ছাড়া করে রাতারাতি ঘর দখল করেন দেলোয়ার গংরা।
এই বিষয়ে লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকছুদুর রহমান মুরাদ বলেন, অভিযোগ পাওয়া গেছে, তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭:২১:২১   ৪৮২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন



আর্কাইভ