ভোলায় মারধরের মিথ্যা অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় মারধরের মিথ্যা অভিযোগ
রবিবার, ১০ অক্টোবর ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাগমারা এলাকায় পরকীয়ার ঘটনাকে কেন্দ্র করে থানায় মারধরের মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে স্থানীয় কামাল নামে এক যুবকের বিরুদ্ধে। বাগমারা এলাকার বাসিন্দা আব্দুর রাজ্জাক বলেন আমার স্ত্রী নাহার বেগমের সাথে আমার একই এলাকার বাসিন্দা কামালের সাথে বেশ কয়েক বছর ধরেই মোবাইল ফোনে যোগাযোগ রয়েছে ও তাদের মধ্যে অবৈধ সম্পর্ক রয়েছে। এই বিষয়ে আমি আমার স্ত্রীর নাহারকে বেশ কয়েকবার জিজ্ঞেস করলে সে আমার কাছে অস্বীকার করে। কিন্তু এলাকাবাসী আমাকে প্রায়ই বলে যে আমি যখন বাড়িতে থাকি না তখন কামাল আমার স্ত্রীর সাথে দেখা করতে গোপনে আমার বাড়িতে আসে। তখন আমি গোপনে কামাল ও আমার স্ত্রী নাহারকে কে হাতেনাতে ধরার জন্য নজরদারি শুরু করি। গত দু বছর আগে একদিন রাত সাড়ে নয়টার দিকে আমি কামালকে আমার বাসায় আমার স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলি। তখন কামাল দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন আমার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে কামালকে ধরে ফেলে। কামাল আমার স্ত্রীর সাথে যোগাযোগ রাখবে না এ শর্তে কামালকে আমরা তার অভিভাবকের কাছে হস্তান্তর করি। এ সময় চরসামাইয়া ইউনিয়নের বাবুল মেম্বার কামালের কাছ থেকে ১০ হাজার টাকা নিয়েছি বলে শুনতে পেয়েছি।

---

এর মাঝে বেশ কয়েক মাস কামালের সাথে আমার স্ত্রীর যোগাযোগ ছিল না। গত ৮ অক্টোবর শুক্রবার রাত সাড়ে আটটার দিকে আমি এলাকাবাসীর মাধ্যমে খবর পাই যে আমার স্ত্রীর নাহার ও কামালকে আবারো একসাথে আপত্তিকর অবস্থায় আমার একই এলাকার কামাল ও বিল্লাল নামে দু’জন তাদেরকে ধরেছে। কিন্তু তখন আমি কামালকে কোন মারধর করিনি বরং কামালের স্ত্রীর শামসুন্নাহার এসে কামালকে মেরেছে। তখন সেখান থেকে চশমা দাখিল মাদ্রাসার শিক্ষক বিল্লাল হোসেন নিরব কামালকে ছাড়িয়ে নিয়ে যায়। পরে আমি শুনতে পাই কামাল আমার নামে থানায় মিথ্যা মারধরের অভিযোগ দায়ের করেছে। আমি এ মিথ্যা হয়রানি থেকে মুক্তি চাই।
ভেলুমিয়া ৩নং ওয়ার্ডের মেম্বার লোকমান হোসেনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গত শুক্রবার রাজ্জাকের স্ত্রী নাহার ও কামালকে একসাথে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়েছে বলে আমি শুনতে পেয়েছি।
এ বিষয়ে থানায় অভিযোগ দানকারী কামালের সাথে কয়েকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ২২:৫৩:৩৬   ৪৩৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন



আর্কাইভ