ভোলায় জবর দখলের চেষ্টার অভিযোগে পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় জবর দখলের চেষ্টার অভিযোগে পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলা সদর উপজেলার আলীনগর আগার পোল এলাকায় এক পুলিশ সদস্য ও তার স্বজনরা অন্যের জমি জবর দখলের চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ রয়েছে পুলিশ সদস্য সাব্বির হোসেন আসিফ ও সোহাগসহ একটি গ্রুপ দিনে দুপুরে সফিনুর বেগমের বগানের গাছ পালা কেটে নিয়ে জবর দখলের চেষ্টা করে। পরে সফিনুর বেগম ৯৯৯ নম্বারে ফোন দিলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সফিনুর বেগম গতকাল সোমবার আদালতে মামলা দায়ের করেন। এদিকে মামলা দেয়ায় পুলিশ সদস্য সাব্বির ও তার লোকজন সফিনুর বেগম ও তার পরিবারের লোকজনকে হুমকি ধামকি দিচ্ছে। সোমবার সফিনুরের স্বামী মাসুদ পারভেজ এবং ছেলে জোবায়ের হোসেন পত্রিকা অফিসে এসে এসব অভিযোগ করেছেন।
মাসুদ পারভেজ জানান, ২০-০৮-৯৮ তারিখে ৪৪৯৮নং সাব কবলা দলিলে অভিযুক্ত সাব্বিরের পিতা মৃত সামছুল আলমের কাছ থেকে ছিফলি মৌজায় ৭ শতাংশ এবং ২১-০৬-২০০৬ তারিখে ৩৫৭৫নং সাব কবলা দলিলে সাব্বিরের ফুফু ছাবেরাহাৎ জাহান রেকেবার কাছ থেকে ৬ শতাংশ মোট ১৩ শতাংশ জমি ক্রয় করেন এবং বিএস রেকর্ডে তা সফিনুর বেগমের নামে ১২৫৬ খতিয়ানে ৮নং দাগে ১ শতাংশ পুকুর এবং ২১নং দাগে ১২ শতাংশ বাগান অঙ্কিত হয়। মাসুদ পারভেজ অভিযোগ করেন, সাব্বির গ্রুপ ওই রেকর্ড ভঙ্গের মামলাও দিয়েছিল। এর আগে একবার ওই জমি থেকে তাদেরকে বেদখল করার চেষ্টা চালিয়েছিল। কিন্তু কোথাও তাদের দাবি প্রতিষ্ঠিত হয়নি। এছাড়া স্থানীয়ভাবে শালিশ বৈঠকে সমাধানের চেষ্টা করা হয়েছিল। কিন্তু ছাব্বির গ্রুপ কিছুই মানছে না। এবার সাব্বির ছুটিতে এসে গত ১৭ সেপ্টেম্বর শুক্রবার সকালে আবারও ওই জমি থেকে গাছপালা কেটে জবর দখলের চেষ্টা চালায়। পরে ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ গিয়ে গাছ কাটা বন্ধ করে।
পুলিশ সদস্য সাব্বির জানান, আমার বাবার কাছ থেকে ৭ শতাংশ জমি জমি কিনে তারা ভোগ দখলে রয়েছেন। পরবর্তীতে অন্য জায়গায় ফুফুর কাছ থেকে ৬ শতাংশ কিনেছেন একত্রে ১৩ শতাংশ দাবি করছেন। আমাদের দাবি ফুফুর ৬ শতাংশ তিনি এখানে পাবেন না। এ নিয়ে বিরোধ।

বাংলাদেশ সময়: ০:৩৬:২৮   ৩১৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন



আর্কাইভ