মহানবী (সাঃ)কে নিয়ে কটুক্তির দায়ে আটক-১

প্রচ্ছদ » অপরাধ » মহানবী (সাঃ)কে নিয়ে কটুক্তির দায়ে আটক-১
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১



স্টার রিপোর্টার:

ভোলায়  সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি ও কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে  বাংলাদেশ পূজা উদর্যাপন পরিষদ ভোলা জেলা শাখার সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে(৫০) আটক করেছে পুলিশ।

---

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে অভিযুক্ত গৌরাঙ্গ চন্দ্র দে কে ৫৪ ধারায় আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এদিকে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি ও কুরুচিপূর্ণ মন্তব্য প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখা বিক্ষোভ সমাবেশ করেছে। এবং আগামী ৭২ ঘন্টার আল্টিমেটাম ষোষনা করেন সংগঠন এর নেতা কর্মীরা।

জানা যায়, বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে সাড়ে ৯টা Gourango নামের একটি ফেজবুক আইডির মেসেঞ্জার থেকে জয় রাম নামের ফেজবুক আইডির মেসেঞ্জারে মহানবী মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি ও কুরুচিপূর্ণ ভাষায় মন্তব্য করে। এবং পরবর্তিতে জয় রাম নামের ফেজবুক আইডিতে Gourango নামের এই আইডির কথপোকথন স্কিনসট (ছবি)  করে পোস্ট করেন।

এবং গৌরাঙ্গ কে মোসলমান দমনে সেরা নেতা দাবি করে পোস্ট করেন। যা দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে জেলার ধর্মপ্রাণ মুসলমানদের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। এবং গতকাল রাতে ভোলা পৌরসভার ১নং ওয়ার্ড কাচিয়া কলোনিতে বাংলাদেশ পূজা উদর্যাপন পরিষদ ভোলা জেলা শাখার সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দের বাড়িতে থাকা তার গাড়িতে হামলা ও ভাংচুর করে ওই এলাকার উত্তেজিত জনতা ।

তবে এ ঘটনায় রাতেই ভোলা সদর মডেল থানায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ভোলা জেলা শাখার সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে নিজে একটি সাধারণ ডায়েরি করেন। এবং নিজের নিরাপত্তার জন্য থানায় অবস্থান নেন।

ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, প্রকৃত ঘটনা উদঘাটনের কাজ চলছে। গৌরাঙ্গ চন্দ্র দে’কে ৫৪ ধারায় সন্দেহভাজন হিসাবে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে এবং নিরাপত্তার জন্য তার বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:৩১:২৯   ৯৮১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন



আর্কাইভ