লালমোহনে আন্ত:জেলা চোরচক্রের ৩সদস্য গ্রেপ্তার

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে আন্ত:জেলা চোরচক্রের ৩সদস্য গ্রেপ্তার
বুধবার, ১ সেপ্টেম্বর ২০২১



লালমোহন প্রতিনিধি ॥
ভোলার লালমোহনে আন্ত:জেলা চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া একটি মটরসাইকেল উদ্ধার করা হয়। বুধবার সকালে চুরির মামলায় তাদের তিনজনকে জেল হাজতে প্রেরণ করেছে লালমোহন থানা পুলিশ। এ মামলায় অজ্ঞাত আসামী করা হয়েছে আরও বেশ কয়েকজনকে।

---

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে লালমোহন পৌরশহর ও চরফ্যাশন উপজেলা থেকে এ চোরচক্রের সদস্যদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, লালমোহন পৌরসভার নূর ইসলামের ছেলে মো. রাকিব (১৯), কালমা ইউনিয়নের বাজার এলাকার মৃত ইমতাজের ছেলে মো. ফরহাদ (১৯) ও চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নের আলীগাঁওয়ের আব্দুল শহীদ সরদারের ছেলে তহিদুল ইসলাম জিকু (৩০)। গত ১৬ আগস্ট রাতে লালমোহন পৌরসভার ৬নং ওয়ার্ডের সৌরভ নামের এক ভাড়াটিয়ার বাসা থেকে তার ব্যবহৃত মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় তিনি থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামী করে মামলা করেন। যার প্রেক্ষিতে মঙ্গলবার (৩১) আগস্ট দুপুরের দিকে লালমোহন পৌর এলাকা থেকে রাকিব ও ফরহাদকে গ্রেফতার করেন থানার এসআই  মো. মাসুদ খান। পরে আটককৃতদের দেয়া তথ্য ওপর ভিত্তি করে পার্শ্ববর্তী চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নের মুখারবান্দা বাজার থেকে মোটরসাইকেলসহ তহিদুল ইসলাম জিকুকে গ্রেফতার করা হয়।
এব্যাপারে লালমোহন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, গ্রেফতারকৃতরা আন্ত:জেলা চোরচক্রের সাথে দীর্ঘদিন ধরে জড়িত রয়েছে। গত কয়েকদিন কয়েকটি মটর সাইকেল চুরির ঘটনা ঘটে। এতে আমরা চোরচক্রের এসব সদস্যদের গ্রেফতারের চেষ্টা করি। যার প্রেক্ষিতে তাদের গ্রেফতার করতে সক্ষম হই। গ্রেফতারের পর তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ চক্রের সাথে বাকি যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতারেও আমাদের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২৩:২১:৫৬   ৪১৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার



আর্কাইভ