দৌলতখানে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক-১

প্রচ্ছদ » অপরাধ » দৌলতখানে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক-১
বুধবার, ২৫ আগস্ট ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলার দৌলতখান উপজেলার মেঘনা নদীর তীরবর্তী বেঁড়িবাধ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত ডাকাত ফজুল বাহিনীর প্রধান সক্রিয় ডাকাত ফজুল (২৮)কে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন। মঙ্গলবার (২৪ আগস্ট) রাত ২টায় বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের বিশেষ অভিযানে তাকে আটক করা হয়।
অভিযান চলাকালে ফজলু বাহিনীর অন্যান্য ডাকাত সদস্যরা কোস্টগার্ডকে লক্ষ্য করে গুলি ছুড়লে কোস্টগার্ড আত্মরক্ষার্থে পাল্টা ০৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। দুই পক্ষের পাল্টাপাল্টি গোলাগুলির এক পর্যায়ে ফজলু বাহিনীর প্রধান ফজুল কে আটক করতে সক্ষম হয়।

---

এ সময় ০১টি দেশীয় সুটার গান, ০৭পিস ইয়াবা, ০১টি দেশীয় দা, ০১টি দেশীয় কাঁচি, ০১টি দেশীয় চাকু ও ০১ টি হাতুড়ি সহ আটক করা হয়। আটককৃত ডাকাত ফজলু ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলাধীন হাসেরনগর গ্রামের বাসিন্দা হাফেজ মাঝির ছেলে।
বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের ভোলা গোয়েন্দা কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান জানান, ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা দৌলতখান উপজেলাধীন মেঘনা নদীর তীরবর্তী বেঁড়িবাধ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করি। তখন সক্রিয়
ডাকাত ফজলু বাহিনীর সদস্যদের মুখোমুখি হই তখন ডাকাত সদস্যরা আমাদের লক্ষ্য করে গুলি ছুড়লে কোস্ট গার্ড আত্মরক্ষার্থে পাল্টা ০৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। তবে এসময় কোন হতাহতের ঘটনা ঘটেনি। আটককৃত ডাকাত ফজুলের বিরুদ্ধে দৌলতখান থানায় ডাকাতি ও অস্ত্র মামলার প্রস্ততি চলছে বলে জানান তিনি।
এ সময় তিনি আরও জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাধীন এলাকায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি জলদস্যু ও ডাকাতি দমনে নিয়মিত অভিযান চলমান আছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০:০৪:১৪   ৪৯৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার



আর্কাইভ