ভেলুমিয়ায় বোনকে ইভটিজিং করার প্রতিবাদ করায় ভাইকে মারধর

প্রচ্ছদ » অপরাধ » ভেলুমিয়ায় বোনকে ইভটিজিং করার প্রতিবাদ করায় ভাইকে মারধর
মঙ্গলবার, ২৫ মে ২০২১



স্টাফ রিপোর্টার ॥
৯ম শ্রেণীতে পড়–য়া শিক্ষার্থী মার্জিয়াকে ইভটিজিং করার প্রতিবাদ করায় বড় ভাই মোঃ হোসেনকে মারধর করেছে বখাটেরা। সোমবার (২৪ মে) সকালে ভেলুমিয়া ইউনিয়নের চন্দ্রপ্রসাদ কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে স্থানীয় প্রভাবশালী বখাটে মোঃ জুলহাসের নেতৃত্বে মারধরের ঘটনা ঘটে। আহত হোসেনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে ভুক্তভোগী পরিবার জানিয়েছে। ঘটনার পর থেকে জুলহাস বাহিনী মোঃ হোসেনের পরিবারকে হুমকি-ধামকি দেওয়ায় আতঙ্কের মধ্যে রয়েছে তারা।

---

আহত মোঃ হোসেন বলেন, আমার বোন মার্জিয়া চন্দ্রপ্রসাদ কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেণীতে পড়ে। সোমবার সকালে মার্জিয়া বিদ্যালয়ে ইউনিক আইডি আনতে যায়। এসময় স্থানীয় বখাটে মোঃ নোমান আমার বোন মার্জিয়াকে উত্তাক্ত করে। আমি ওই বিষয়টি দেখতে পেয়ে আমার বোন মার্জিয়াকে নিয়ে বাসার উদ্দেশ্যে রওনা দেই। উত্তাক্তকারী মোঃ নোমান তার সাথের মোঃ জুলহাস, মোঃ ইসমাইল, মোঃ সবুজ, মোঃ শরীফকে নিয়ে আমার পথরোধ করে। এসময় জুলহাসসহ অন্যান্যরা আমাকে এলোপাথারী মারধর করে। আমি ডাকচিৎকার দিলে লোকজন এসে ঝড়ো হলে তারা চলে যায়। পরে আমাকে অজ্ঞান অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আমরা যাতে এ ব্যাপারে কাউকে কিছু না বলি এবং পুলিশের কাছে জেনো কোন অভিযোগ না দেই সে কারণে প্রভাশালী বখাটে নোমান, জুলহাস বাহিনী আমার পরিবারকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে। বর্তমানে আমরা আতঙ্কের মধ্যে রয়েছি। আমি এ ঘটনার উপযুক্ত বিচার চেয়ে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও ইউএনও মহোদয়ের হস্তক্ষেপ কামনা করছি।
এ ব্যাপারে অভিযুক্ত বখাটে জুলহাসের বড় ভাই বাবলু মাতাব্বরের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি মারধরের ঘটনা স্বীকার করে বলেন, মোঃ হোসেন ওই মেয়েকে হাতে ধরে টেনে নিয়ে যাচ্ছিলো। এসময় আমার ভাই জুলহাস ও তার সাথের ছেলেরা ওই মেয়েকে কেনো টেনে নিয়ে যাচ্ছে জিজ্ঞাসা করলে হোসেন বলে তোদের দরকার আছে তোরা কে? এ কথা বলার পর জুলহাস ও তার সাথে ছেলেরা হোসেনকে ধাক্কা ও দু’একটি চরথাপ্পর দিয়েছে। এর বেশি কিছু হয়নি।

বাংলাদেশ সময়: ০:২৪:১৫   ১১৮৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে



আর্কাইভ