ভোলার ইলিশায় সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষকসহ দু’জনের মৃত্যু, বাসে আগুন

প্রচ্ছদ » অপরাধ » ভোলার ইলিশায় সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষকসহ দু’জনের মৃত্যু, বাসে আগুন
সোমবার, ৭ ডিসেম্বর ২০২০



স্টাফ রিপোর্টার ॥
ভোলায় বাসচাপায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। এ সময় ওই সড়ক অবরোধ করে দুইটি বাস ভাঙচুর ও দুর্ঘটনা কবলিত বাসে আগুন লাগিয়ে দেন উত্তেজিত জনতা। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ভোলা-লক্ষ্মীপুর রুটের ইলিশা ব্যারিস্টার কাঁচারি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ভোলা সদর উপজেলার সীতারাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম জসিম (৪০) ও বরিশাল মেহেন্দীগঞ্জ উপজেলা জয় শিকদার (৩২)। এ ঘটনায় আহত হয়েছেন, আবুল কালাম বাচ্চু (৫০), তামান্না আক্তার (২০) ও টুম্পা রানী (৩০)।

---

স্থানীয়রা জানান, ইলিশা ফেরিঘাট থেকে যাত্রী নিয়ে ভোলায় আসছিল সিএনজিটি। এ সময় ভোলা থেকে যাত্রী নিয়ে ইলিশা ফেরিঘাট যাচ্ছিল যাত্রীবাহী বাসটি। পরে ইলিশা ব্যারিস্টার কাঁচারি এলাকায় সিএনজিটিকে সামনে থেকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলে প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম জসিম নিহত হন। স্থানীয়রা আহত ৪ জনকে উদ্ধার করে ভোলা সদরে নেয়ার পথে জয় শিকদার নামে আরও একজনের মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, লঞ্চযোগে ঢাকার উদ্দেশ্যে যাওয়া যাত্রীদেরকে নিয়ে আসা বাসগুলো দক্ষিণ থেকে প্রথমে ধীরগতিতে ছেড়ে আসে। তারা পথে পথে যাত্রী উঠিয়ে বাড়তি আয়ের জন্য এ কাজ করে। লঞ্চ ধরার জন্য বাপ্তা বাসস্ট্যান্ডের পর থেকে বেপরোয়া গতিতে বাসগুলো ছেড়ে যায়। ফলে প্রতিনিয়ত ছোট বড় এই দুর্ঘটনা ঘটছে। এ ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন সাধারণ যাত্রীরা।
এদিকে এ ঘটনায় ওই সড়ক অবরোধ করে দুইটি বাস ভাঙচুর ও দুর্ঘটনা কবলিত বাসে আগুন লাগিয়ে দেন উত্তেজিত জনতা। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে বলে নিশ্চিত করেন ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই সুজন মাঝি।
ভোলা মডেল থানার ওসি (তদন্ত) মো. আরমান হোসেন সত্যতা নিশ্চিত করেন জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:৫০:২৬   ৪৪৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার



আর্কাইভ