এশিয়ান টিভিতে প্রচার হবে জনপ্রিয় টার্কিশ ধারাবাহিক ‘আয়শা মরিয়ম

প্রচ্ছদ » আন্তর্জাতিক » এশিয়ান টিভিতে প্রচার হবে জনপ্রিয় টার্কিশ ধারাবাহিক ‘আয়শা মরিয়ম
বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০



আবদুল্লাহ জুয়েল, মনপুরা ॥

পারিবারিক নাটকের অনবদ্য সৃষ্টি টার্কিশ ধারাবাহিক ‘আয়শা মরিয়ম’। বিশ্বের ৫৩ টিরও বেশি দেশের দর্শকদের মন জয় করে এবার এশিয়ান টিভিকে শুরু হতে যাচ্ছে বাংলায় ডাবিংকৃত জনপ্রিয় টার্কিশ ধারাবাহিক ‘আয়শা মরিয়ম’।

---

দেখতে চোখ রাখুন শুধুমাত্র এশিয়ান টেলিভিশনে ১ ডিসেম্বর থেকে প্রতিদিন রাত ৮.৩০ মিনিট ও রাত ১০.০০ টায় প্রচারিত হবে আয়শা মরিয়ম। পরবর্তী দিন দুপুর ১২.০০ টায় ও বিকেল ৫ টায় পূনঃ প্রচার করা হবে।

গরিবের মেয়ে গুলশিরিন আর বিত্তবান আর বিত্তবান দিলারা ঘটনাক্রমে একই নাসির্ংহোমে একই দিনে জন্মদেয় নিজ নিজ সন্তানের। কিন্তু নার্সের ভূলের কারনে তাদের মেয়ে বদলে যায়। ১৫ বছর পর আজ সেই আয়শা মরিয়ম কিশোরী। তখন সত্য জানা যায়। কিন্তু দুইজনের জীবন-যাপন আলাদা। তাহলে তারা কিভাবে পারবে একে অন্যের পরিবেশের সাথে তাল মিলাতে? অন্যদিকে দুই মায়ের অবস্থা করুন। একদিকে সেই মেয়ে যাকে ১৫ টা বছর ধরে বড় করেছেন, অন্যদিকে নিজের আপন মেয়ে, যার জন্যও মনটা কেঁদে উঠে। এই নিয়ে দুই পরিবারের বিরোধ যখন তুঙ্গে, তখন স্বামী পরিত্যাক্তা গুলশিরিনের জীবনে বহু বছর পরে প্রেমের ঝড় উঠে। কিন্তু প্রেমিক যে জিহান, যে কিনা তার আসল মেয়ের ভূল বাবা। এটি পারিবারিক নাটকের এক অনবদ্য সৃষ্টি ‘আয়শা মরিয়ম’।

দেখতে চোখ রাখুন ১ ডিসেম্বর থেকে প্রতিদিন রাত ৮.৩০ মিনিট ও রাত ১০.০০ টায় প্রচারিত হবে আয়শা মরিয়ম। পরবর্তী দিন দুপুর ১২.০০ টায় ও বিকেল ৫ টায় পূনঃ প্রচার করা হবে। শুধুমাত্র এশিয়ান টেলিভিশনের পর্দায়।

 

বাংলাদেশ সময়: ২২:৩৬:৫৬   ১৪৩০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আন্তর্জাতিক’র আরও খবর


অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
গাজায় প্রতি ঘণ্টায় দুজন মায়ের মৃত্যু: জাতিসংঘ
গাজায় ২৪ ঘণ্টায় নিহত ১৬৫ ফিলিস্তিনি
বিদ্রোহীদের হামলা: ভারতে পালাল মিয়ানমারের ৬০০ সেনা
এবার ইরানকে যে হুশিয়ারি দিলেন নেতানিয়াহু
রাশিয়ার জন্য নতুন ড্রোন বানাল ইরান, ব্যবহৃত হবে ইউক্রেনে
‘গাজায় জীবন বাঁচানোর কোনো কিছু নেই’
‘দ্বিতীয় বিশ্বযুদ্ধে জার্মানির চেয়েও গাজার ধ্বংসযজ্ঞ বড়’
গাজার যুদ্ধবিরতি নিয়ে জাতিসঙ্ঘের জরুরি সভা



আর্কাইভ