শশীভূষণে বৈদ্যুতিক তারের শর্ট লেগে কৃষকের মৃত্যু

চরফ্যাশন প্রতিনিধি ॥
ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার ৮নং চর কলমি ইউনিয়নের উত্তর চরমঙ্গল ৪নং ওয়ার্ডে মৃত আবদুর রশিদ ব্যাপারীর ছেলে ও সাবেক কলমি ইউনিয়নের চেয়ারম্যান বশির আহমেদ এর ভাগিনা মোঃ শাহাবুদ্দিন ওরফে (শাহাবুল) ৩৫ বৈদ্যুতিক শর্ট লেগে মৃত্যুবরণ করেন।

জানা যায় সোমবার (৪ অক্টোবর) বিকাল ৫টা ৩০ মিনিটের সময় নিজ নতুন নির্মাণাধীন বাসভবনে বিদ্যুত ব্যাবহারের মাধ্যমে মটারের সাহায্যে পানি দেওয়ার সময় বৈদ্যুতিক শর্ট লেগে বুকের বাম পাশ ও হাতের আগুল পুড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শশীভূষন থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
শাহাবুদ্দিন ওরপে শাহাবুল বেপারী পেশায় একজন কৃষক। মৃত্যুকালে তিনি এক স্ত্রী আকলিমা বেগম ও ৪ মেয়ে মোসাঃ সানজিদা (১০) মোসাঃ সাদিয়া (৮) মোসাঃ নূহা (৬) মোসাঃ ফারজানা (১)সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। এদিকে তার এ অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


এ বিভাগের আরো খবর...
হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২ হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২
বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া
কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক
ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি! চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি!
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার
ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে
চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক

শশীভূষণে বৈদ্যুতিক তারের শর্ট লেগে কৃষকের মৃত্যু
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)