সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপির সুস্থতা কামনায় কাচিয়ায় ২৫টি মসজিদে দোয়া অনুষ্ঠিত

প্রচ্ছদ » ইসলাম » সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপির সুস্থতা কামনায় কাচিয়ায় ২৫টি মসজিদে দোয়া অনুষ্ঠিত
শনিবার, ১৯ জুন ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
সাবেক সফল শিল্প ও বানিজ্যমন্ত্রী, ৬৯ এর মহানায়ক, ডাকসুর ভিপি, সাবেক প্রেসিডিয়াম সদস্য জীবন্তকিংবদন্তী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলির সদস্য ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ এর দ্রুত সুস্থতা কামনায় পরানগঞ্জ জামে মসজিদসহ কাচিয়া ইউনিয়নের ২৫টি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ জুন) জুম্মার নামাজের পর ভোলার অভিভাবক জননেতা তোফায়েল আহমেদের সুস্থতার জন্য এই দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব প্রিয় নেতা ভোলার অভিভাবক সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপির সুস্থতা কামনায় পরানগঞ্জ জামে মসজিদসহ ২৫টি মসজিদে এই দোয়ার আয়োজন করেন।

---

এসময় উপস্থিত ছিলেন, এসএ টিভি, দৈনিক নয়া দিগন্ত জেলা প্রতিনিধি ও দৈনিক আজকের ভোলার নির্বাহী সম্পাদক এডভোকেট সাহাদাত হোসেন শাহিন, কাচিয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আঃ মালেক, আবদুল হাই সবুজ, মসজিদ কমিটির সভাপতি, সম্পাদকসহ সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিগণ উপস্থিত ছিলেন। দোয়া মুনাজাত পরিচালনা করেন, পরানগঞ্জ জামে মসজিদের ঈমাম আলহাজ্ব মাওলানা কাউসার আহমেদ ও মাওলানা মুফতী আমানুল্লাহ।
এসময় জহুরুল ইসলাম নকিব মুসল্লীদের উদ্দেশ্য জননেতা তোফায়েল আহমেদ এমপির সুস্থতা কামনায় দোয়া চেয়ে সকলের কাছে প্রিয় নেতার করা ভোলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কিছু স্মৃতি তুলে ধরেন। তিনি বলেন, প্রিয় নেতা সব সময় মসজিদ মাদ্রাসার জন্য আন্তরিক। তিনি প্রতি বছর টিআর-কাবিখা ও নগদ অর্থের মাধ্যমে মসজিদ মাদ্রাসার কাজ করে যাচ্ছেন। এই নেতা মসজিদের ইমাম ও মাওলানাদের বেশ পছন্দ করেন। নেতাকেও আপনারা অনেক ভালোবাসেন ও পছন্দ করেন।
আপনারা সকলেই জানেন, প্রিয় নেতা তোফায়েল আহমেদ এমপি ভোলার রাস্তাঘাট পাকা করণ, বাড়ি বাড়ি ও মসজিদ মাদ্রাসাসহ শিক্ষা প্রতিষ্ঠানে টিউবওয়েল দিয়ে বিশুদ্ধ পানি করার ব্যবস্থা করে দিয়েছেন। ভোলার অসংখ্য পরিবারকে বিনা পয়সায় চাকরির ব্যবস্থা এবং চিকিৎসা জন্য বাংলাদেশের বিভিন্ন হাসপাতালে সুযোগ সুবিধা করে দিয়েছেন। প্রতি বছর পবিত্র ঈদগুলো উপলক্ষে প্রিয় নেতা অসহায় মা, বাবা ও বোনদের জন্য শাড়ি ও লুঙ্গি এবং নগদ টাকা দিতেন।
ভোলাকে নদী ভঙ্গান থেকে রক্ষা করতে প্রিয় নেতার পরিশ্রমে আল্লাহর অশেষ কৃপায় নদী ভাঙ্গন থেকে ভোলাবাসী রক্ষা পেয়েছেন।
ভোলার অভিভাবক জননেতা তোফায়েল আহমেদ এমপির সুযোগ্য পুত্র জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব নেতার প্রতিনিধি হিসেবে সকলের মন কেড়ে নিয়েছে। তার কর্মকান্ড ও ভালোবাসা দিয়ে ভোলার সর্বস্থরের মানুষকে নিজের ভাই, বোন, বাবার মত ভেবে কাছে টেনে নিয়ে সকল কাজ সহজ করে দেওয়ার চেস্টা করছেন। তাই আমি বলবো প্রিয় নেতার জন্ম না হলে আজ আমরা ভোলাবাসি সারা বাংলাদেশের মধ্যে একডাকে পরিচিত ও সম্মান পেতাম না। আমাদের কেউ এই ছোট্ট দ্বীপজেলা ভোলাকে চিনতো না। তাই আমি প্রিয় নেতা তোফায়েল আহমেদ এমপির দীর্ঘ নেক হায়াৎ ও সুস্থতা কামনা করছি। আপনারা সকলে ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের জন্য প্রাণভরে দোয়া করবেন। আল্লাহ পাক রাব্বুল আলামিন যেন নেতাকে দ্রুত সুস্থ্য করে তুলেন। আমিন

বাংলাদেশ সময়: ২:৪৩:২৬   ৪৪৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ইসলাম’র আরও খবর


ভোলায় ইসলামী আন্দোলনের পক্ষে থেকে ঈদ সামগ্রী বিতরণ
সৌদি আরবের সাথে মিল রেখে ভোলায় ঈদের নামাজ অনুষ্ঠিত
ভোলায় ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় ‘সৃষ্টির সেবা’ সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ইসলামী ঐক্য আন্দোলন ভোলা জেলা শাখার ত্রিবার্ষিক কাউন্সিল ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
আঞ্জুমান মুফিদুল ইসলাম ভোলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তি দাবি
রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ মিছিল
ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল



আর্কাইভ