দৌলতখানে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ॥ আহত ২০

প্রচ্ছদ » জেলা » দৌলতখানে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ॥ আহত ২০
বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০



দৌলতখান প্রতিনিধি ॥
ভোলার দৌলতখানে চৈতি ট্রাভেলস নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মাহিন্দ্রকে ধাক্কা দিলে মাহিন্দ্রটি পথচারী তানজিদ (১৫)কে সহ রাস্তার পাশের ডোবায় পরে যায়। এতে পথচারী তানজিদ ঘটনাস্থলেই মারা যায়। জানা যায় নিহত তানজিদ চরখলিফা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আব্দুল খালেকের ছেলে। এঘটনার পর থেকে বাস চালক পলাতক রয়েছে। এসময় বাস ও মাহিন্দ্রে থাকা অন্তত আরো ২০ জন যাত্রী আহত হয়। এদের মধ্যে গুরুতর ২ জনকে বরিশালে প্রেরণ করা হয়েছে। যাত্রীবাহি বাসটিও গাছের সাথে ধাাক্কা খেয়ে দুমরে মুচরে যায়। প্রথমে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে দৌলতখান ফায়ারসার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ পরিচালনা করে। বুধবার দুপুর ৩টায় দৌলতখান উপজেলার পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডের (চরখলিফা মাদ্রাসার) মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

---

প্রত্যক্ষ্যদর্শী মোঃ আমজাদ আবির জানান, দৌলতখান বাসস্ট্যান্ড থেকে একটি যাত্রীবাহি বাস দুপুর ৩টায় ভোলার উদ্দেশ্যে ছেড়ে যায়। বাসটি দৌলতখান চরখলিফা মাদ্রাসার মোড় সাত্তার মিয়ার সমিলের সামনে পৌঁছলে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে  যাত্রীবাহি একটি মাহিন্দ্রকে ধাক্কা দিলে মাহিন্দ্রটি পথচারী তানজিদকে নিয়ে রাস্তার পাশের ডোবায় পরে যায়। এসময় ওই পথচারী ঘটনাস্থলেই মারা যায়।
দৌলতখান ফায়ারসার্ভিসের স্টেশন অফিাসর মোঃ মুস্তফা কামাল জানান, খবর পেয়ে আামাদের ফায়ার সার্ভিসের চৌকসকর্মী আমিনুল ইসলাম, শাকিল মাহমুদ, শহিদুল ইসলাম ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালিয়ে ডোবা থেকে আহতদের উদ্ধার করে দৌলতখান হাসপাতালে প্রেরণ করেন। এসময় এক পথচারীকে মৃত অবস্থায় ডোবা থেকে উদ্ধার করা হয়।
দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বজলার রহমান জানান, বাসটিকে জব্দ করা হয়েছে। চালককে আটক করা যায়নি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ০:৫০:৩৭   ৮৮০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ