যথাযোগ্য মর্যাদায় বোরহানউদ্দিনে স্বাধীনতা দিবস উদযাপন

প্রচ্ছদ » বোরহানউদ্দিন » যথাযোগ্য মর্যাদায় বোরহানউদ্দিনে স্বাধীনতা দিবস উদযাপন
মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪



---

আরিফ পন্ডিত, বোরহানউদ্দিন ॥

ভোলার বোরহানউদ্দিনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ ২০২৪খ্রি.) সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা হয়।

এসময় উপজেলা পরিষদ চত্বরে নির্মিত শহীদদের স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা জানান, উপজেলা প্রশাসন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রায়হান উজ্জামান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রাসেল আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন, বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহীন ফকির, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ, ছাত্র লীগ, যুবলীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গসংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা পু®পস্তবক অর্পণ করেন।

পরে বোরহানউদ্দিন সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, স্কাউট, গার্লস গাইডসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের উদ্যোগে কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় বোরহানউদ্দিন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, জসিম উদ্দিন হায়দার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধাবৃন্দ, স্কুল কলেজের ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পরে সকাল ১১.৩০ মিনিটের সময় উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর সভাপতিত্বে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অপরদিকে, দুপুর ২.৩০ মিনিটে বোরহানউদ্দিন সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসন বনাম জনপ্রতিনিধি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২০:১০:৩৭   ১৭৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বোরহানউদ্দিন’র আরও খবর


খাবার পানি ও স্যালাইন বিতরণ বোরহানউদ্দিন থানা পুলিশের
বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকর্তা মোঃ আবু তাহের মিয়ার জানাযা ও দাফন সম্পন্ন
বিধবা নারীকে ঘর করে দিয়ে পাশে দাড়ালেন সমাজসেবক রাজিব হায়দার
সৌদি আরবের সাথে মিল রেখে ভোলায় ঈদের নামাজ অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ফুটপাতে ঈদের জমজমাট কেনাকাটা
দৌলতখানে দু’গ্রুপের সংঘর্ষ, আহত-৭
বোরহানউদ্দিন রিপোর্টার্স ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
নিখোঁজের ৩ দিনপর পুকুরে মিললো মরদেহ, পরিবারের দাবি হত্যা
বাঁধন স্কুলে এক প্রশ্নে ২০টিরও অধিক বানান ভুল
ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান



আর্কাইভ