ভেলুমিয়ায় চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুসের গণসংযোগ

প্রচ্ছদ » জেলা » ভেলুমিয়ায় চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুসের গণসংযোগ
শনিবার, ২৩ মার্চ ২০২৪



 ---

আল আমিন ॥

সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই ভোলা সদর উপজেলায় শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া।ইতোমধ্যে এলাকায় সম্ভব্য প্রার্থীরা দোয়া প্রার্থনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণার পাশাপাশি এলাকায় পোস্টার ও ব্যানার সাটিয়েছেন।

ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুস মিয়া। তিনি আনুষ্ঠানিকভাবে তার কর্মী সমর্থক নিয়ে এলাকার ভোটারদের সাথে মতবিনিময় ও কুশল বিনিময় করেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে ঘিরে ভোলা সদরে বইছে ভোটের আলোচনা। দলীয় প্রতীকে উপজেলা নির্বাচন হবেনা এমন সংবাদে দলের সম্ভাব্য নেতাকর্মীরা নির্বাচনী তৎপরতা শুর করে দিয়েছেন।

বৃহ¯পতিবার (২১ই মার্চ) বিকালে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের শরীফখাঁ বাজার, ভেলুমিয়া লঞ্চঘাট, ভেলুমিয়া বাজারসহ বিভিন্ন হাট, বাজার, পাড়া-মহল্লার অলিগলি। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তার পক্ষে ভোট চাইছেন। তিনি চেয়ারম্যান পদে প্রার্থী হবেন এমন প্রচারনায় উল্লাসিত ভোটারেরা। তার সাথে হাত-মোচাহ’বা করার জন্য দূর থেকে পঙ্গপালের মতো ছুটে আসেন ভোটাররা। তিনিও সকল শ্রেণি-পেশার মানুষের সাথে হাত-মোচাহ’বার মাধ্যমে কুশূল বিনিময় করেন।

এসময় তিনি বলেন, একজন ঈমানদার, সৎ,ন্যয়পরায়ণ,আমানতদার এবং পাঁচওয়াক্ত নামাজি ব্যাক্তি কখনো দূর্নীতি করতে পারে না। আমি আগামী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে দলের সমর্থন আশা করছি এবং আপনাদের ভোট ও দোয়া কামনা করছি। আমি বিগত দিনে সমাজের অবহেলিত, অসহায়কে সহায়তা এবং মসজিদের ঈমাম, মুয়াজ্জিনের, মক্তবের শিক্ষকের পাশে দাঁড়িয়েছি, ধর্মীয় প্রতিষ্ঠানের সংষ্কার কাজে সহায়তা করেছি। এই নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করলে অতীতের তুলনায় ভবিষ্যতে আরও বেশি সেবা করবো ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ০:৩৮:১২   ৮৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
দৌলতখানে উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলায় পিপি লাভু’র জানাজায় তোফায়েল আহমেদ: ভালো মানুষ কর্মে বেঁচে থাকেন
রিকশার প্যাডেল চেপে জীবিকা জোগান বৃদ্ধ মালেক
ভোলা-ঢাকা নৌপথের কর্ণফুলী-৩ লঞ্চে অগ্নিকান্ড
ভোলা বারের পিপি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাবু আর নেই
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার



আর্কাইভ