ভেলুমিয়ায় চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুসের গণসংযোগ

প্রচ্ছদ » জেলা » ভেলুমিয়ায় চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুসের গণসংযোগ
শনিবার, ২৩ মার্চ ২০২৪



 ---

আল আমিন ॥

সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই ভোলা সদর উপজেলায় শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া।ইতোমধ্যে এলাকায় সম্ভব্য প্রার্থীরা দোয়া প্রার্থনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণার পাশাপাশি এলাকায় পোস্টার ও ব্যানার সাটিয়েছেন।

ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুস মিয়া। তিনি আনুষ্ঠানিকভাবে তার কর্মী সমর্থক নিয়ে এলাকার ভোটারদের সাথে মতবিনিময় ও কুশল বিনিময় করেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে ঘিরে ভোলা সদরে বইছে ভোটের আলোচনা। দলীয় প্রতীকে উপজেলা নির্বাচন হবেনা এমন সংবাদে দলের সম্ভাব্য নেতাকর্মীরা নির্বাচনী তৎপরতা শুর করে দিয়েছেন।

বৃহ¯পতিবার (২১ই মার্চ) বিকালে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের শরীফখাঁ বাজার, ভেলুমিয়া লঞ্চঘাট, ভেলুমিয়া বাজারসহ বিভিন্ন হাট, বাজার, পাড়া-মহল্লার অলিগলি। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তার পক্ষে ভোট চাইছেন। তিনি চেয়ারম্যান পদে প্রার্থী হবেন এমন প্রচারনায় উল্লাসিত ভোটারেরা। তার সাথে হাত-মোচাহ’বা করার জন্য দূর থেকে পঙ্গপালের মতো ছুটে আসেন ভোটাররা। তিনিও সকল শ্রেণি-পেশার মানুষের সাথে হাত-মোচাহ’বার মাধ্যমে কুশূল বিনিময় করেন।

এসময় তিনি বলেন, একজন ঈমানদার, সৎ,ন্যয়পরায়ণ,আমানতদার এবং পাঁচওয়াক্ত নামাজি ব্যাক্তি কখনো দূর্নীতি করতে পারে না। আমি আগামী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে দলের সমর্থন আশা করছি এবং আপনাদের ভোট ও দোয়া কামনা করছি। আমি বিগত দিনে সমাজের অবহেলিত, অসহায়কে সহায়তা এবং মসজিদের ঈমাম, মুয়াজ্জিনের, মক্তবের শিক্ষকের পাশে দাঁড়িয়েছি, ধর্মীয় প্রতিষ্ঠানের সংষ্কার কাজে সহায়তা করেছি। এই নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করলে অতীতের তুলনায় ভবিষ্যতে আরও বেশি সেবা করবো ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ০:৩৮:১২   ৮৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন
ভোলায় চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের প্রধান নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই ॥ পাঁচ কোটি টাকা ক্ষতি
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
‘নকশী কাঁথা’ সেলাই করে ঘুরে দাঁড়ালেন ভোলার আমেনা খানম
ভোলায় পানিতে ডুবে প্রাণ গলে দুই শিশুর
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
ফরিদপুরে দুই মুসলিম শ্রমিকের নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদের ফাঁসির দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে



আর্কাইভ