ইসলামিক ফাউন্ডেশন ভোলার প্রকাশিত নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন

প্রচ্ছদ » অপরাধ » ইসলামিক ফাউন্ডেশন ভোলার প্রকাশিত নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন
শুক্রবার, ৯ ফেব্রুয়ারী ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

ইসলামিক ফাউন্ডেশন ভোলা কর্তৃক মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম/প্রাক প্রাথমিক কেন্দ্রের ৪ ফেব্রুয়ারি ২০২৪ইং তারিখের প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল করে ফেব্রুয়ারি/২০২২ইং তারিখে নিয়োগকৃত শিক্ষক/শিক্ষিকাদের নিয়োগ স্থায়ীকরন ও বেতন-ভাতা প্রদানের দাবিতে ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ২টা ৩০মিনিটের সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে ভুক্তভোগী শিক্ষকরা জেলা প্রশাসক ও ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ভোলা বরাবর স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধনে শিক্ষকরা অভিযোগ করে বলেন, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম/প্রাক প্রাথমিক (৭ম পর্যায়) প্রকল্পের আওতায় কেন্দ্র নির্বাচন ও শিক্ষক নিয়োগের আলোকে জেলা নিয়োগ কমিটি কর্তৃক আমাদের নিয়োগ স¤পন্ন করা হয়। যার স্মারক নং-০৬/ মউশিক/ ইফাঃভোঃ/শিঃকেঃনিঃ/৭ম পর্যায় (অংশ- ১)/২০২১-২০২২, তারিখ ৩০-০১-২০২২ইং খ্রিঃ। উক্ত নিয়োগের পরিপেক্ষিতে দীর্ঘ ২ বছর যাবৎ আমরা নিয়োমিত শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছি। দীর্ঘ এই ২ বছরে আমাদের শিক্ষক শিক্ষিকাদের কোন বেতন প্রদান করা হয়নি। বেতন না পাওয়ার বিষয়ে যথাযথ কর্তৃপক্ষকে অবহিত করলে তারা ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে কালক্ষেপন করতে থাকেন। আমাদের নিয়োগ ও বেতন প্রদানের বিষয় কোন ধরনের সমাধান না দিয়ে হঠাৎ করে গত ০৪/০২/২০২৪ইং তারিখে আামাদের শিক্ষা কার্যক্রম চলমান কেন্দ্রগুলোকে শূন্য কোটা দেখিয়ে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। যা অত্যান্ত দুঃখজনক। এমতাবস্থায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল করে আমাদের নিয়োগকৃত শিক্ষক শিক্ষিকাদের বেতন-ভাতা প্রদান করার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

বাংলাদেশ সময়: ২৩:৪৭:৫৬   ২৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ
লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তোলনের অভিযোগ



আর্কাইভ