মনপুরায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি জ্যাকব

প্রচ্ছদ » মনপুরা » মনপুরায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি জ্যাকব
শনিবার, ২০ জানুয়ারী ২০২৪



---

মনপুরা প্রতিনিধি ॥

ভোলা-৪ (চরফ্যাসন-মনপুরা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টানা চতুর্থবার বিপুল ভোটের ব্যাবদানে বিজয়ী হওয়ার পর প্রথম সফরে ভোলার মনপুরায় এসে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করলেন আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। এর আগে দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের মতবিনিময় সভায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন এমপি জ্যাকব।

শনিবার (২০ জানুয়ারী) বিকেল সড়ে ৪টায় নির্বাচন পরবর্তী সফরে এসে উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও দলীয় কার্যালয়ের সামনে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

এই সময় প্রধান অতিথি নবনির্বাচিত এমপি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে বিরল দৃষ্ঠান্ত স্থাপন করছেন। সরকারের ধারাবাহিক উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্র মোকাবেলার নির্দেশের পাশাপাশি শেখ হাসিনার নের্তৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার অঙ্গীকার করেন।

এছাড়াও এমপি জ্যাকব চরফ্যাসন-মনপুরার উন্নয়ন ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

কর্মীসভায় ও কম্বল বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি ও হাজিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, উপজেলা যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর, মনপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন হাওলাদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ও হাজির হাট ইউনিয়ন আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাতাব্বরসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২৩:৫২:৫৩   ১৬১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

মনপুরা’র আরও খবর


মনপুরায় ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ না করায় চেয়ারম্যান পদে মনোনয়ন বাতিল
মনপুরা: শেষ দিনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
মনপুরায় ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল
অবশেষে মনপুরায় বাস্তাবায়ন হচ্ছে বঙ্গবন্ধু চিন্তানিবাস কেন্দ্রিক পর্যটন কেন্দ্র
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
মনপুরায় খাল থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার
মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
মনপুরায় প্রাণীসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন
মনপুরায় অসহায় ২৫ পরিবারকে ঈদ উপহার দিলেন এসপি
মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্থদের জন্য এমপি জ্যাকবের তিন লক্ষ টাকা অনুদান



আর্কাইভ