চরফ্যাশনে মূর্তিমান আতংক সিরাজ বাহিনী ॥ ইমামকে প্রকাশ্যে পিটিয়ে রক্তাক্ত

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাশনে মূর্তিমান আতংক সিরাজ বাহিনী ॥ ইমামকে প্রকাশ্যে পিটিয়ে রক্তাক্ত
শনিবার, ২০ জানুয়ারী ২০২৪



---

চরফ্যাশন প্রতিনিধি ॥

ভোলার চরফ্যাশনে আবুবকরপুর ইউপি চেয়ারম্যান সিরাজ জমাদার ও তাঁর বাহিনীর বিরুদ্ধে শেষ নেই। তার এলাকার আলেম-ওলামা, সাধারণ মানুষকে মারধর করার অভিযোগ উঠেছে। মারধর ও নির্যাতনের অভিযোগ করলে থানায় তার ও তার বাহিনীর বিরুদ্ধে থানায় কোন মামলা নেয়না। আবুবকরপুর ইউনিয়নে তার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ সাধারণ লোকজন। যখন যাকে খুশি মারধর, হামলা, নির্যাতন করছে। এমনকি জোর-জবরদস্তিসহ নানা অপরাধ করে যাচ্ছে।আবু তাহের মেম্বার, রন্টু মেম্বার, জহির, নাঈম, এমরান ও রনিসহ ২০জনকে নিয়ে সিরাজ বাহিনী গড়ে তুলেছেন।ক্ষমতার অপব্যবহার করে জন সাধারণের কাছে প্রকাশ্যে নিরাপরাধ মানুষ পিটিয়ে এলাকায় মূর্তিমান আতংকে পরিনত হয়েছে ইউপি চেয়ারম্যান সিরাজ জমাদার। ওলামা আলেমদেরকে সহ্য করতে পারেননা।বাজারে ওয়াজ মহফিলের জন্য আর্থিক সহযোগিতারটাকা তুলতে গেলে প্রকাশ্যে ইমামকে পিটিয়ে রক্তাক্ত করে সিরাজ বাহিনীর প্রধান। তার অপকর্মের ঘটনা গণমাধ্যমে মুখ খোলায় তার বাহিনী দিয়ে অসহায়দের ভয়ভীতি দেখায়।

সরেজমিনে গিয়ে জানা যায়, গত ১ মাসে তার বাহিনী কর্তৃক মানুষকে মারধর ও নির্যাতনের শিকার হয়েছেন আবুবকরপুর ইউনিয়নের সোনা মসজিদের খতিব মাও. মাইনুল ইসলাম জিহাদী, মোটরবাইক ড্রাইভার সামছুদ্দিন, ব্যবসায়ী রাশেদ, মহিউদ্দিন, মো. কাদের, ইসমাইল কাজিসহ অর্ধশত সাধারণ মানুষ।

এ বিষয়ে আবুবকরপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি শফিউদ্দিন হাওলাদার বলেন, ক্ষমতাসীন দলের চেয়ারম্যান হওয়ায় সিরাজ জমাদার বেপরোয়া হয়ে উঠেছে এ ধরনের অভিযোগ রয়েছে। তার ইচ্ছার বিরুদ্ধে গেলেই নির্যাতনের শিকার হচ্ছেন সাধারণ মানুষ। তার বাহিনীর অত্যাচার-নির্যাতনের বিচার আমরা করতে পারিনা।

আবুবকরপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন মাষ্টার বলেন, ওনার জন্য আমাদের দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে।স্থানীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও সিনিয়র আওয়ামী লীগের নেতৃবৃন্দ অবগত করা হয়েছে।তারা সিরাজ জমাদারের নির্যাতনের হাত থেকে সাধারণ মানুষ রক্ষা করতে না পারলে কারও সাহস নেই তার বিরুদ্ধে কথা বলার।

দুলার হাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, ইউপি চেয়ারম্যান সিরাজ জমাদারের বিরুদ্ধে মসজিদের খতিবকে মারধর ও নির্যাতনের একটি এজাহার পেয়েছি।আমরা চেয়ারম্যানকে ডেকে বিষয়টি ফয়সালা করার চেষ্টা করছি।এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান সিরাজ জমাদারের বক্তব্য জানতে তাঁর মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়। তবে তিনি তাঁর ফোন রিসিভ করছেন না।

বাংলাদেশ সময়: ১৭:৪৪:১১   ১৩৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ
লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তোলনের অভিযোগ



আর্কাইভ