জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন সত্যরঞ্জন খাসকেল

প্রচ্ছদ » দৌলতখান » জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন সত্যরঞ্জন খাসকেল
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩



---

মোঃ আওলাদ হোসেন, দৌলতখান ॥

ভোলা জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন দৌলতখান থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা সত্যরঞ্জন খাসকেল। গত মঙ্গলবার (২৮ শে নভেম্বর) ভোলা জেলা পুলিশের মাসিক কল্যাণ, প্রশাসনিক ও অপরাধ পর্যালোচনামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ওই সভায় ভালো কাজের স্বীকৃতি হিসেবে জেলা পর্যায়ে তাকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত করা হয়।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় আইনশৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, অপরাধীদের আটক, মামলা গ্রহণ, মাদক নিয়ন্ত্রণ, গাঁজা-ইয়াবা প্রতিরোধে কঠোর ব্যবস্থা গ্রহণ, অপরাধীদের তথ্য সংগ্রহসহ এছাড়াও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ভোলা জেলার পুলিশের শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হন দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যরঞ্জন খাসকেল।

ওই অনুষ্ঠানের প্রধান অতিথি ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মাইদুজ্জামান (বিপিএম) দৌলতখান থানার (ওসি) সত্যরঞ্জন খাসকেল এর হাতে শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক তুলে দেন।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যরঞ্জন খাসকেল দৈনিক ভোলার বাণীকে জানান, ভোলা জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে আমাকে নির্বাচিত করায় আমি পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অবস), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছি। এই অর্জন শুধু আমার একার নয়, এটা থানার সকল পর্যায়ের কর্মকর্তাসহ থানাবাসীর সহযোগিতার মাধ্যমেই অর্জন সম্ভব হয়েছে। আমি দায়িত্ব গ্রহণের পর থেকেই মাদক, সন্ত্রাস ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ০:৫৩:৩৮   ১৩৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দৌলতখান’র আরও খবর


দৌলতখানে জমি বিরোধের জেরে যুবককে পিটিয়ে আহত
দৌলতখানে ভয়াবহ অগ্নিকান্ডে ৭ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই
দৌলতখানে সুপারি গাছের চারা কেটে দিল দুর্বৃত্তরা
ভোলায় দুইটি হত্যাকা-ের বিচারের দাবিতে মানববন্ধন ও পথসভা
দৌলতখানে শিক্ষার আলো পৌঁছায় না দুর্গম চরে
দৌলতখানে রাব্বি হত্যার ঘাতকদের গ্রেপ্তারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ
দৌলতখানে কিশোর গ্যাং এর রডের আঘাতে যুবক নিহত
নির্মাণাধীন ভবন থেকে পড়ে দৌলতখানের ঠিকাদারের মৃত্যু
বিএনপি নেতা মমিনের মায়ের ইন্তেকাল
ভাষাশহীদদের প্রতি চেয়ারম্যান প্রার্থী বাবুলের বিনম্র শ্রদ্ধা

আর্কাইভ