দৌলতখানে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত

প্রচ্ছদ » দৌলতখান » দৌলতখানে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত
শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩



---

দৌলতখান প্রতিনিধি ॥

জেলায় বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন করা হয়েছে। শুক্রবার সকাল ১১টায় এ উপলক্ষে দৌলতখান উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে একটি বিশাল আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের সেলিম চত্তর থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দৌলতখান বাসস্ট্যন্ড এলাকায় এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল। সভায় পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের প্রায় ৮ হাজার মানুষ অংশ গ্রহণ করেন।

এসময় সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে শুধু বাংলাদেশের নেতা নন, তিনি বিশ^নেতা। তার নেতৃত্বে দূর্বার গতিতে দেশ এগিয়ে চলছে। ইতোমধ্যে প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী দেশ ডিজিটাল হয়েছে। যার সুফল আমরা ভোগ করছি। বর্তমানে আমরা স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করছি প্রধানমন্ত্রীর নেতৃত্বে। কিন্তু বিএনপি জোট দেশ বিরোধী কার্যকলাপের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তাই দেশের জনগণকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে।

এসময় দৌলতখান পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, পৌর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন করেছে ভোলা জেলা আওয়ামী লীগ। সকালে সদরের বাংলা স্কুল মোড়ের দলীয় কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে জেলা পরিষদ চত্তরে এক হাজার অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

এছাড়া দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমির যৌথ আয়োজনে সকাল ১১ টায় শিল্পকলা একাডেমিতে সাংস্কৃতিক অনুষ্ঠান, কেক কাটা ও পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ০:৩৯:৫১   ১৬২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দৌলতখান’র আরও খবর


নেয়ামতপুর চরে ভূমি মালিকদের উপর ভূমিদস্যুদের হামলা ॥ গুরুতর আহত ২৫
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
দৌলতখানে ইস্তিস্কার নামাজ আদায়, বৃষ্টির জন্য প্রার্থনা
দৌলতখানে সর্বজনীন পেনশন স্কীম বাস্তবায়নে সমন্বয় সভা
দৌলতখানে উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
দৌলতখানে রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
দৌলতখানে বিএনপি নেতার ইফতার
প্রতিপক্ষের হামলায় দাঁত হারালেন কৃষক
রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ মিছিল
দৌলতখানে অপরিচ্ছন্ন পরিবেশে সেমাই উৎপাদন, কারখানার জরিমানা



আর্কাইভ