দৌলতখানে অগ্নিকা-ে মূহুর্তেই চারটি বসতঘর পুড়ে ছাই

প্রচ্ছদ » দৌলতখান » দৌলতখানে অগ্নিকা-ে মূহুর্তেই চারটি বসতঘর পুড়ে ছাই
রবিবার, ১৯ ফেব্রুয়ারী ২০২৩



---

দৌলতখান প্রতিনিধি ॥
দৌলতখান পৌরসভার ৮নম্বর ওয়ার্ডে গতকাল সন্ধা ৭টার সময় আগুনে চারটি বসতঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। গত শনিবার সন্ধা ৭টার দিকে সামছল হক চকিদার বাড়িতে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়রা ঘণ্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে প্রাথমিকভাবে অন্তত বিশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি ধারণা করা হচ্ছে।
অগ্নিকান্ডে মো: ফিরোজ আলম, মো: মফিজল, মো: মিলন ও মো: নাজিম উদ্দিন এর বসতঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। তবে ফিরোজ ও মফিজলের ঘর পুড়ে ছাঁই হয়ে গেছে।
দিনমজুর মো: ফিরোজ জানান, আমি একজন দিনমজুর। আমি ইট ভাটায় কাজ করে সংসার চালাই। আমার তিনটা ছেলে মেয়ে আছে। আমার শেষ সম্বলটুকু আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে। আমার প্রায় সাত লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ফিরোজ আলমের মাদ্রাসা পড়–য়া মেয়ে আয়শা জানান, হঠাৎ বিকট আওয়াজ শুনে বুকটা কেঁপে উঠে। সামনে গিয়ে দেখি বিদ্যুতের লাইন থেকে আগুন বের হচ্ছে। পরে আমি ও আমার ছোট ভাই দৌঁড়ে বাসা থেকে বের হয়ে যাই। মুহুত্বেই পুরো ঘর পুড়ে ছাঁই হয়ে যায়।
প্রত্যক্ষদর্শী আ: জসিম মাঝি জানান, হঠাৎ একটি ঘরে আগুনের লেলিহান শিখা দেখে আমি চিৎকার দিতে দিতে দৌড়ে এসে আগুন নেভানোর চেষ্টা করি। পরে মুহূর্তেই আগুন পাশের চারটি ঘরে ছড়িয়ে পড়ে এবং ঘরের সকল আসবাবপত্র পুড়ে ছাঁই হয়ে যায়।
দৌলতখান ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ মিজানুর রহমান দৈনিক আজকের ভোলা পত্রিকাকে জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে বসতবাড়ির আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ বিদ্যুৎ শর্টসার্কিট থেকে হয়েছে  বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২:৩৭:১৯   ১৯৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দৌলতখান’র আরও খবর


নেয়ামতপুর চরে ভূমি মালিকদের উপর ভূমিদস্যুদের হামলা ॥ গুরুতর আহত ২৫
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
দৌলতখানে ইস্তিস্কার নামাজ আদায়, বৃষ্টির জন্য প্রার্থনা
দৌলতখানে সর্বজনীন পেনশন স্কীম বাস্তবায়নে সমন্বয় সভা
দৌলতখানে উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
দৌলতখানে রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
দৌলতখানে বিএনপি নেতার ইফতার
প্রতিপক্ষের হামলায় দাঁত হারালেন কৃষক
রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ মিছিল
দৌলতখানে অপরিচ্ছন্ন পরিবেশে সেমাই উৎপাদন, কারখানার জরিমানা



আর্কাইভ