কাব স্কাউটে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন সালমা বেগম

প্রচ্ছদ » বোরহানউদ্দিন » কাব স্কাউটে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন সালমা বেগম
রবিবার, ২ অক্টোবর ২০২২



বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
বোরহানউদ্দিনে উপজেলার কুতুবা ১নং ওয়ার্ডের লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সালমা বেগম ২০২২খ্রি: জাতীয় শিক্ষা পদক কাব স্কাউটে জেলা পর্যায় কাব স্কাউটে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। তিনি ২০১৯ সালেও উপজেলা পর্যায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। তার জ্ঞানের থলিতে রয়েছে শিক্ষার্থীদের নিয়ে অসংখ্য অর্জন। শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য তিনি জেলা পর্যায়ে জাতীয় শিক্ষা পদক-২০২২ উদযাপন কমিটি তাকে কাব স্কাউটে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেছেন।
জানা গেছে, কাব স্কাউটে শ্রেষ্ঠ শিক্ষক সালমা বেগম ২০০৬খ্রি: উপজেলার কুতুবা ইউনিয়নের লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে যোগদান করেন। তিনি ২০১৯ সালে উপজেলা পর্যায় শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন। এছারাও তিনি কাব স্কাউটে দুইবার প্রশিক্ষিকা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

---

সালমা বেগম বলেন, প্রতিষ্ঠানের প্রধান ও অন্যান্য শিক্ষক এবং শিক্ষার্থীদের সহযোগিতাই আমার এ অর্জন। আমাকে কাব স্কাউটে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করায় জেলা প্রশাসনসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার এ অর্জন আমার সব ছাত্র-শিক্ষকসহ সকলকে উৎসর্গ করলাম। বর্তমানে কাব স্কাউটে উট ব্যাজ প্রাপ্ত হয়েছেন তিনি
বিভিন্ন সূত্রে জানা গেছে, তিনি লক্ষীপুর  সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদানের পর থেকেই অত্যন্ত সুনাম, সততা, যোগত্য, মননশীলতা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত পাঠ্যক্রমিক, শিক্ষামূলক কার্যক্রম অত্যন্ত সুনামের সাথে ভালো ফলাফল অর্জন করে আসছেন। তার দায়িত্ব গ্রহণের পর তিনি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।
সালমা বেগম ১৯৮৭ সালে ভোলা জেলার বোরহানউদ্দিন পৌর ৩নং ওয়ার্ডের পাটোয়ারি বাড়ির এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম আবুল কাশেম। ব্যক্তি জীবনে তিনি দুই ছেলের জননী। ১ম ছেলে সুয়াইব ৮ম শ্রেণিতে, ২য় ছেলে আজমান সাবিব ২য় শ্রেণিতে পড়ে।

বাংলাদেশ সময়: ২৩:৫৩:৫৯   ৫৪২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বোরহানউদ্দিন’র আরও খবর


পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা
তীব্র তাপদাহে পথচারীকে শরবত খাওয়ালেন বোরহানউদ্দিন মানবিক টিম
বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা
খাবার পানি ও স্যালাইন বিতরণ বোরহানউদ্দিন থানা পুলিশের
বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকর্তা মোঃ আবু তাহের মিয়ার জানাযা ও দাফন সম্পন্ন
বিধবা নারীকে ঘর করে দিয়ে পাশে দাড়ালেন সমাজসেবক রাজিব হায়দার
সৌদি আরবের সাথে মিল রেখে ভোলায় ঈদের নামাজ অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ফুটপাতে ঈদের জমজমাট কেনাকাটা



আর্কাইভ