লুটপাট আর দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে বর্তমান সরকার ॥ নাজিম উদ্দিন আলম

প্রচ্ছদ » চরফ্যাশন » লুটপাট আর দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে বর্তমান সরকার ॥ নাজিম উদ্দিন আলম
বুধবার, ২৪ আগস্ট ২০২২



চরফ্যাশন প্রতিনিধি ॥
বিএনপির কেন্দ্রীয় নেতা চরফ্যাশন-মনপুরা সাবেক তিনবারের সংসদ সদস্য জনাব নাজিম উদ্দিন আলম বলেছেন, মানুষের ভোটের অধিকার হরণ করে লুটপাট আর দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে সরকার। তারা এখন জনগণের সঙ্গে রসিকতা করছে।
তিনি আরও বলেন, সরকারের ভয়াবহ দুঃশাসনে মানুষের দম বন্ধ হয়ে আসছে। মানুষ মুক্তভাবে শ্বাস নিতে চায়, গণতন্ত্র চায়। এ সরকারের পতন ছাড়া তা সম্ভব নয়। এখন নৌকার তলা ফুটো হয়ে গেছে। কাঠ দিয়ে তালি দিয়ে রক্ষা করতে পারবেন না। জনগণ এখন দুঃশাসনের বিরুদ্ধে জেগে উঠেছে। অচিরেই এ সরকারের পতন হবে ইনশাআল্লাহ। বুধবার সকালে চরফ্যাশন বি,আর,ডিবি মোড় সংলগ্ন নাজিম উদ্দিন আলমের বাস ভবনে চরফ্যাশন উপজেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

---

বিএনপির কেন্দ্র ঘোষিত ২২ আগস্ট থেকে সারাদেশে উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সভা-সমাবেশ ও বিক্ষোভ মিছিলের কর্মসচির অংশ হিসেবে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা গঠন, জ্বালানি তেল, গণপরিবহনের ভাড়া, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিসহ অসহনীয় লোডশেডিং এবং ভোলায় গুলিতে দলের দুজন নিহত হওয়ার প্রতিবাদে সমাবেশের আয়োজন করা হয়।
এ সময়ে পুলিশ ও ছাত্রললীগ, যুবলীগের বাধাঁ সত্যেও শান্তিপূর্ণভাবে সংক্ষিপ্ত সমাবেশে মাধ্যমে নেতাকর্মিরা স্থান ত্যাগ করেন। সমাবেশে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেন ভাই এবং সাংগঠনিক সম্পাদক এনামুল হক, চরফ্যাশন উপজেলা সাধারন সম্পাদক আলহাজ্ব আলমগীর মালতিয়া, সাবেক পৌর মেয়র, আমিনুল ইসলাম মিন্টিজ, পৌর সাবেক প্যানেল মেয়র বিএনপির নেতা জাকির হোসেন বাবুল, চরফ্যাশন উপজেলা যুবদলের সভাপতি দিপু ফরাজী, বিএনপি নেতা সোহেল ও চরফ্যাশন, মনপুরার বিএনপির প্রতিটি ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

বাংলাদেশ সময়: ২৩:৩৮:৪০   ২৮৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি নয়নের পিতার মৃত্যু, বিভিন্ন মহলের শোক
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
চরফ্যাশনে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
বিয়ের দাবিতে চরফ্যাশনে প্রেমিকের বাড়িতে ইডেন কলেজ ছাত্রীর অনশন
চরফ্যাশনে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী



আর্কাইভ