অন্তিম শয়ানে কর্নেল (অব:) সামসুদ্দিন আহমেদ মানিক

প্রচ্ছদ » জেলা » অন্তিম শয়ানে কর্নেল (অব:) সামসুদ্দিন আহমেদ মানিক
শনিবার, ২৩ জুলাই ২০২২



---

স্টাফ রিপোর্টার ॥
গতকাল সকাল ১১:০০টায় ভোলা জুগির ঘোল ঈদগাহ ময়দানে হাজার হাজার গুণগ্রাহী মুসল্লিদের অংশগ্রহণে ভোলার বিশিষ্ট সমাজসেবী সাদা মনের মানুষ কর্নেল আলহাজ্ব শামসুদ্দিন আহমেদ মানিক মিয়ার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন বিশিষ্ট আলেমে দ্বীন ভোলা খলিফা পট্টি ফেরদাউস জামে মসজিদের খতিব অধ্যক্ষ মাওলানা মুজির উদ্দিন।
জানাযার পূর্বে উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে মরহুমের জীবন ও কর্মের উপর আলোকপাত করেন মরহুমের জ্যেষ্ঠ পুত্র সাইফুদ্দিন অপু, মরহুমের ঘনিষ্ঠ আত্মীয় ভোলা পৌরসভার সাবেক মেয়র ও জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব আব্দুল মোমিন টুলু, আলহাজ্ব নিজাম উদ্দিন সাহেবের জ্যেষ্ঠ পুত্র নাসির উদ্দিন আহমেদ পাভেল, প্রবীণ সমাজকর্মী মিয়া মোহাম্মদ ইউনুস, দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, সাবেক কমিশনার আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ প্রমূখ।
মরহুম কর্নেল শামসুদ্দিন মানিককে একজন নিঃস্বার্থ সমাজসেবী ও সমাজ কল্যাণে নিবেদিত প্রাণ অসাধারণ ভালো মানুষ হিসেবে আখ্যায়িত করে পরম করুণাময় আল্লাহ রাব্বুল আলামিনের কাছে তার রুহের মাগফেরাত কামনা করেন। এ সময় তার পুত্র বিশিষ্ট সংগীত শিল্পী তপু তার জামাতা নৌ-বাহিনীর অফিসার সহ অন্যান্য আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।
জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে আনুষ্ঠানিকভাবে তার বাড়ি সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
শোক প্রকাশঃ
বিশিষ্ট সমাজসেবী কর্নেল অবসরপ্রাপ্ত শামসুদ্দিন আহমেদ মানিকের মৃত্যুতে জাতীয় তরুণ সংঘের সভাপতি আলহাজ্ব ফজলুল হক বার্তা পাঠিয়েছেন। তিনি তার শোকবাণীতে বলেন, মরহুম কর্নেল (অবসরপ্রাপ্ত) শামসুদ্দিন আহমেদ মানিক ছিলেন একজন সফল সমাজসেবক। তিনি সারা জীবন দেশ ও মানুষের জন্য নিরলস ভাবে কাজ করেছেন। আমি তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। সর্বশক্তিমান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে তার রুহের মাগফিরাত কামনা করছি। আমি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি।

বাংলাদেশ সময়: ২৩:১৯:০৮   ৩৭৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


তজুমদ্দিনে সীমানা বিরোধের মামলায় ॥ ২১ বছর নির্বাচন বন্ধ মলংচড়া ইউনিয়নে
এবারও নির্বাচিত হলে আগের অসমাপ্ত কাজ সম্পূর্ণ করবো: মোশারেফ হোসেন
জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ: মোহাম্মদ ইউনুস
ভোলায় দুর্যোগের সম্মুখিন হওয়া মানুষদের বাদ দিয়ে সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়: জেলা প্রশাসক
লালমোহনে ১২৬ কোটি টাকার বোরো ধান উৎপাদনের সম্ভাবনা
আনারস ও চশমা প্রতীকের প্রার্থী মোশারেফ- আজিজের গণসংযোগ ও লিফলেট বিতরণ
মটরসাইকেল ও উড়োজাহাজ মার্কায় ভোট চাইলেন ইউনুছ-পলাশ
ঝড়ে পড়ে যাওয়া মাদরাসা ঘর এক মাসেও মেরামত হয়নি
বাংলাদেশ শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় সভাপতি সেলিম আর নেই
তজুমদ্দিনের মেঘনায় চিংড়ি মাছের রেনু আহরনের আড়ালে চলছে নানান প্রজাতির মাছের পোনা নিধন



আর্কাইভ