বোরহানউদ্দিনে বিদ্যুৎ সরবরাহ ওজাপাডিকোর উদ্যোগে গণশুনানি সভা অনুষ্ঠিত

প্রচ্ছদ » বিদ্যুৎ ও জ্বালানি » বোরহানউদ্দিনে বিদ্যুৎ সরবরাহ ওজাপাডিকোর উদ্যোগে গণশুনানি সভা অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ২১ জুলাই ২০২২



বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
সারাদেশে এলাকা ভিত্তিক লোডশেডিং করা বা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার ঘোষণা দিয়েছে বাংলাদেশে সরকারের বিদ্যুৎ কর্তৃপক্ষ। সেই সঙ্গে সপ্তাহে একদিন পেট্রোল পাম্প বন্ধ রাখা হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিশ্বব্যাপী জ্বালানি তেল ও গ্যাসের মূল্য বৃদ্ধির প্রেক্ষাপটে জ্বালানি সাশ্রয়ে লক্ষ্যে বাংলাদেশের সরকার এই সিদ্ধান্ত ঘোষণা করেছে।
গত সোমবার প্রধানমন্ত্রীর জ্বালানি বিষয়ক উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী এসব সিদ্ধান্তের কথা জানিয়ে বলেছেন, জ্বালানি তেলে লোকসান কমাতে এসব উদ্যোগ নেয়া হয়েছে সরকারের পক্ষ থেকে।

---

তারই ধারাবাহিকতায় বোরহানউদ্দিন ওয়েষ্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কো¤পানী বিদ্যুৎ সরবরাহ (ওজাপাডিকো) এর উদ্যোগে অসহনীয় বিদ্যুৎ বিভ্রাট চলমান, ভৌতিক বিল, গ্রাহক হয়রানি, বিলিং শাখায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের অসৌজন্যমূলক আচরণ এবং সরকারের পক্ষ থেকে বর্তমান জনসাধারণের ভিতরে বিদ্যুৎ সরবরাহ করা, গ্রাহক সেবার মান সঠিকভাবে নিশ্চিত করা, চলমান পরিস্থিতি নিয়ে এক গণশুনানি সভা অনুষ্ঠিত হয় ।
১৯ই জুলাই (মঙ্গলবার) সকাল ১০টায় বোরহানউদ্দিন (ওজাপাডিকো) বিদ্যুৎ সেবা কেন্দ্রে এই গণশুনানির আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আমজনতার মধ্যে বিদ্যুৎ সরবরাহ নিয়ে গ্রাহকদের বিভিন্ন সমস্যার নানামুখী প্রশ্নের উত্তর দেন, মোঃ ফিরোজ সন্যামত আবাসিক প্রকৌশলী বোরহানউদ্দিন (ওজাপাডিকো)।
গণশুনানি সভায় উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন বিদ্যুৎ সরবরাহ (ওজাপাডিকো) উপসহকারী প্রকৌশলী মোঃ রোকনুজ্জামান, মোঃ হুমায়ুন কবির, টবগী ইউনিয়নের চেয়ারম্যান মো: জসিমউদ্দিন হাওলাদার, বোরহানউদ্দিন পৌর ৪নং ওয়ার্ড কমিশনার মোঃ সালাহউদ্দিন পঞ্চায়েত এবং সমাজের বিভিন্ন পেশাজীবি মানুষ এই গণশুনানি সভায় অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৭:৩৯:০০   ৩২৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিদ্যুৎ ও জ্বালানি’র আরও খবর


চরফ্যাশনে পলিথিন পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
ভোলার গ্যাস উৎপাদন: কূপ খননে আরও চড়া দাম চায় গাজপ্রম
বিদ্যুৎ উদ্বৃত্ত, তবু লোডশেডিং
তীব্র গরম আর লোডশেডিংয়ে অতিষ্ট ভোলাবাসী, ৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্ট
এক সপ্তাহে সচল হলো লালমোহনের বিদ্যুৎ সংযোগ
৩ মাসেও ৩৪ দশমিক ৫ মেগাওয়াট রেন্টাল বিদ্যুৎ প্ল্যান্টটি চালু হয়নি
ভোলায় যে কারণে লোডশেডিং হচ্ছে জানালো বিদ্যুৎ অফিস
চাহিদা থাকলেও সিলিন্ডারে গ্যাস যাচ্ছে সামান্য
চরফ্যাশনে সেই বিধবার বিদ্যুৎ বিল পরিশোধ
বিধবার বিদ্যুৎ বিল ১৫০ টাকা হয়ে গেল সাড়ে ৫ হাজার টাকা



আর্কাইভ