এক সপ্তাহে সচল হলো লালমোহনের বিদ্যুৎ সংযোগ

প্রচ্ছদ » জেলা » এক সপ্তাহে সচল হলো লালমোহনের বিদ্যুৎ সংযোগ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪



---

লালমোহন প্রতিনিধি ॥

ভোলার লালমোহন উপজেলায় ঝড়ে ছিঁড়ে যাওয়া বিদ্যুৎ সংযোগ এক সপ্তাহে পুরোপুরি সচল হয়েছে। গত এক সপ্তাহে কর্মীদের রাত-দিনের নিরলস পরিশ্রমের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ সচল করা সম্ভব হয়েছে বলে দাবি করেছেন কর্তৃপক্ষ। তবে এখনো স্বল্প কিছু গ্রাহক বিদ্যুৎ সংযোগ পাননি। তারাও শিগগিরই সংযোগ পাবেন বলে জানানো হয়েছে লালমোহন পল্লী বিদ্যুৎ অফিসের পক্ষ থেকে।

লালমোহন পল্লী বিদ্যুতের জোনাল অফিস সূত্রে জানা গেছে, গত রোববারের (৭ এপ্রিল) ঝড়ে ব্যাপক ক্ষতি হয়েছে উপজেলার বিভিন্ন এলাকার বিদ্যুৎ লাইনের। ওই ঝড়ে গাছপালা উপড়ে পড়ে অন্তত দুই হাজারটি বিদ্যুতের তার ছিঁড়ে যায়। এছাড়া খুঁটি ভেঙে গেছে ৮৫টি। এর ফলে গত এক সপ্তাহ ধরে বন্ধ ছিল উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ।

ঝড়ের পর থেকে কয়েকদিন বিদ্যুৎহীন ছিল উপজেলার প্রায় ৮২ হাজার গ্রাহক। তবে ঝড়ের এক সপ্তাহ পর পল্লী বিদ্যুতের ন্তত একশ কর্মীর রাত-দিনের পরিশ্রমের মাধ্যমে পর্যায়ক্রমে লালমোহন উপজেলার বিদ্যুৎ সংযোগ পুরোপুরি চালু করা হয়েছে।

লালমোহন উপজেলা পল্লী বিদ্যুতের জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) একেএম ফজলুল হক বলেন, ঝড়ের তা-বে উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সংযোগের ব্যাপক ক্ষতি হয়। যার জন্য কর্মীদের ঈদের ছুটিও বাতিল করা হয়েছিল। আমরা গ্রাহকদের দুর্ভোগ লাঘবের জন্য অন্তত একশ কর্মীকে নিয়ে এক সপ্তাহ ধরে রাত-দিন পরিশ্রম করে লালমোহনের বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক করেছি। তবে কোথাও যদি এখনো বিদ্যুৎ সংযোগ চালু না হয়ে থাকে তাহলে গ্রাহকদের প্রতি অনুরোধ থাকবে আমাদের সঙ্গে দ্রুত যোগাযোগ করার। কারণ আমরা গ্রাহকদের মাঝে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করতে চাই।

বাংলাদেশ সময়: ২০:২২:৪৭   ৪০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা
বিদ্যুৎ উদ্বৃত্ত, তবু লোডশেডিং
দুই মাসের নিষেধাজ্ঞার পর মাছ শিকারে প্রস্তুত জেলেরা
লালমোহনে তীব্র গরমে মুরগির খামারিদের বাড়ছে দুশ্চিন্তা
আপনাদের সেবা করার সুযোগ দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
অটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
ভোলায় পৃথক দুর্ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
আজকের ভোলার স্টাফ রিপোর্টার বাবু কান্তিলাল গাঙ্গুলী আর নেই



আর্কাইভ