পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে ভোলায় পুলিশের আনন্দ শোভাযাত্রা

প্রচ্ছদ » জেলা » পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে ভোলায় পুলিশের আনন্দ শোভাযাত্রা
শনিবার, ২৫ জুন ২০২২



ইয়াছিনুল ঈমন:
“আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু” এ শ্লোগানে (২৫ জুন ২০২২) বাঙালী জাতির জীবনে এক অবিস্বরণীয় দিন। শনিবার উদ্বোধন হলো কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতু । পদ্মা সেতু শুধু রড-সিমেন্টের অবকাঠামো নয়; এটি বাংলাদেশের অহংকার, আত্মমর্যাদা ও সক্ষমতার প্রতীক। পদ্মা সেতু উদীয়মান বাংলাদেশের শৌর্য বীর্যের প্রতিফলন। পদ্মা সেতু শুধু বাংলাদেশে নয়, আঞ্চলিক ও আন্তর্জাতিক পর্যায়েও সাড়া ফেলেছে।

---

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে দিনটিকে স্মরণীয় করে রাখতে সারাদেশের ন্যায় ভোলা জেলা পুলিশ এক বর্ণ্যাঢ্য আনন্দ শোভাযাত্রা আয়োজন করে। ভোলা জেলা পুলিশ সুপারের নেতৃত্বে সকাল ৯ টায় ভোলা সদর মডেল থানা প্রাঙ্গণ হতে শোভাযাত্রা টি বের হয়। শোভাযাত্রায় সকল স্তরের পুলিশ সদস্য এবং কমিউনিটি পুলিশ সদস্যগন অংশগ্রহন করেন। এছাড়াও পুলিশের একটি সুসজ্জিত গাড়িবহর পদ্মা সেতু উদ্বোধনী থিম সং বাজিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এরপর ভোলা জেলা প্রশাসনের উদ্যোগে জেলার সকল সরকারি, আধা-সরকারি প্রতিষ্ঠান অফিস, স্কুল, কলেজ, জনপ্রতিনিধি, সাংবাদিক এবং সর্বস্থরের জনসাধারণের সমন্বয়ে স্বপ্নের পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালিতে যোগদান করা হয়। উক্ত র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয় হতে শুরু করে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ সভাস্থলে এসে শেষ হয়।
উক্ত র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম)। র‌্যালি শেষে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি উপভোগ করা হয়। এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে আগত শিশু-কিশোরসহ সকলের মাঝে চকলেট, বাতাশা-মিস্টি বিতরণ করা হয়। বেলুন ও পায়রা উড়িয়ে এবং মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। অতঃপর পুলিশ সদস্যগণ জেলা পুলিশ লাইন্সে পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত মধ্যাহ্নভোজে অংশগ্রহন করেন।

বাংলাদেশ সময়: ১৯:১৫:৪৩   ২৩১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন
ভোলায় চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের প্রধান নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই ॥ পাঁচ কোটি টাকা ক্ষতি
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
‘নকশী কাঁথা’ সেলাই করে ঘুরে দাঁড়ালেন ভোলার আমেনা খানম
ভোলায় পানিতে ডুবে প্রাণ গলে দুই শিশুর
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
ফরিদপুরে দুই মুসলিম শ্রমিকের নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদের ফাঁসির দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে



আর্কাইভ