ভোলায় তোফায়েল আহমেদের মায়ের মৃত্যুবার্ষিকী পালিত

প্রচ্ছদ » জেলা » ভোলায় তোফায়েল আহমেদের মায়ের মৃত্যুবার্ষিকী পালিত
শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের মা ফাতেমা খানমের ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। শনিবার ভোলার ক্রোড়ালিয়া গ্রামের বাড়ির সামনের জামে মসজিদে জুমার নামাজের পর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এছাড়াও মরহুমার কবর জিয়ারত করা হয়।
২০০৬ সালে ফাতেমা খানম বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন। করোনাকালীন পরিস্থিতির কারণে তোফায়েল আহমেদ উপস্থিত থাকতে না পারলেও তিনি তার মায়ের জন্য মসজিদে মুসল্লীদের কাছে টেলিকনফারেন্সে জান্নাতবাসি চেয়ে দোয়া কামনা করেছেন তোফায়েল আহমেদ। এদিকে করোনাকালীন পরিস্থিতির জন্য স্বাস্থ্যবিধি মেনে দোয়া অনুষ্ঠানের পর দুপুরে এতিম শিশু ও মাদ্রাসা শিক্ষার্থীদের দুপুরে খাবারের আয়োজন করেন।

---

সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এর মায়ের মৃত্যুবার্ষিকীর দোয়া অনুষ্ঠানর উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক তৌফিক ই লাহী চৌধরী, ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, জেলা আ’লীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লাহ, মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযোদ্ধা  ডিপুটি কমান্ড শফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, তোফায়েল আহমেদ এমপির একমাত্র মেয়ে ডাক্তার তাসলিমা আহমেদ, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, বোরহানউদ্দিনের মেয়র রফিকুল ইসলাম, দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুরুল আলম খান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ এর তথ্য গভেষনা বিষয়ক স¤পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, দক্ষিণ দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখারুল ইসলাম স্বপন, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাচ্চু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২:৫৩:১৯   ৩০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন
ভোলায় চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের প্রধান নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই ॥ পাঁচ কোটি টাকা ক্ষতি
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
‘নকশী কাঁথা’ সেলাই করে ঘুরে দাঁড়ালেন ভোলার আমেনা খানম
ভোলায় পানিতে ডুবে প্রাণ গলে দুই শিশুর
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
ফরিদপুরে দুই মুসলিম শ্রমিকের নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদের ফাঁসির দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে



আর্কাইভ