দৌলতখানে প্রার্থীকে নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি! লজ্জায় বিষপান

প্রচ্ছদ » অপরাধ » দৌলতখানে প্রার্থীকে নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি! লজ্জায় বিষপান
সোমবার, ৮ নভেম্বর ২০২১



স্টাফ রিপোর্টার ॥
নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহারের প্রস্তাব দেয়ায় ভোলার দৌলতখান এক মেম্বার প্রার্থী কিটনাশক পানে আতœহত্যার চেষ্টা চালিয়েছেন। সোমবার (৮ নভেম্বর) বিকেলে নিজ বাড়িতে এই আতœহত্যার চেষ্টা চালান তিনি। বিষয়টি নিশ্চিত হয়ে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং সদর হাসপাতালে চিকিৎসারত আছেন।
ভোলা সদর হাসপাতালের জরুরি বিভাগের কত্যবরত চিকিৎসক ডঃ খালেদা ইসলাম মিতু ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এসময় তিনি জানান, কিটনাশক পানে আতœহত্যার চেষ্টা করেছিন। তাকে সদর হাসপাতালে আনাহলে প্রাথমিক ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত আছেন।

---

জানা যায়, দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ড সাবেক মেম্বার ও বর্তমান ফুটবল প্রতীকের প্রার্থী মেম্বার প্রার্থী মোঃ মিলন চৌধুরী।
মেম্বার প্রার্থী মো. মিলন চৌধুরীর ছেলে ইমরান হাসান অপি বলেন, আজ বিকালের দিকে ৬নং ওয়ার্ড থেকে বশির আমিন, সত্তার ও চৌধুরী মেম্বার আমাদের বাড়িতে এসে ইউনিয়ন আওয়ামী লীগ এর প্রতিনিধি পরিচয় দিয়ে নির্বাচন থেকে সরে যেতে বলেন। এবং তারা আরও জানায়, ইউনিয়ন আ’লীগ থেকে বলা হয়েছে মিলন চৌধুরির প্রতিদন্ধী মোরগ প্রতিকের গিয়াসউদ্দিন কে দল থেকে সিলেকশন করা হয়েছে, তাকেই এবার মেম্বার নির্বাচিত হতে হবে। নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার না করলে নির্বাচনের দিন যদি কোন সহিংসতা ঘটে। ১০/১২টা লাশ পরে তাহলে সে দায় ইউনিয়ন আ’লীগ নিবে না। এতে রাগ ক্ষোভে অভিমান ও লজ্জায় নিজের ঘরে ঢুকে জানালা কপাট বন্ধ করে কিটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।
ইউপি সদস্য প্রার্থী মিলন চৌধুরীর চাচাতে ভাই মো. আরিফুর রহমান বলেন, আমার চাচাতো ভাই ৮০ ভাগ জন সমর্থন রয়েছে, তিনি এর আগেও ওই ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন। প্রতিপক্ষ প্রার্থী গিয়াস উদ্দিন কৌশলে আ’ লীগের নাম ভাঙ্গিয়ে এ ঘটনা ঘটিয়েছেন, আমরা সুস্থ্য নির্বাচন চাঁই।
ইউপি সদস্য প্রার্থী মিলন চৌধুরি বলেন, আমি এতোদিন ধরে এলাকায় গন সংযোগ করেছি, যদি এলাকায় আমার ব্যাপক সমর্থন রয়েছে, তাদের এই হুমকিতে আমি যদি নির্বাচন থেকে সরে যাই তাহলে জনগনকে কি জবাব দিবো? তাই ক্ষোভে ও লজ্জায় আতœহত্যার পথ বেছে নিয়েছি।
ভোলা সদর মডেল থানায় উপ-পরিদর্শক (এসআই) মোঃ জসিম উদ্দিন বলেন, দৌলতখান থানা থেকে খবর পেয়ে আমরা সদর হাসপাতালে এসে বিষপানে আতœহত্যার চেষ্টাকারি মেম্বার প্রার্থীর তথ্য সংগ্রহ করেছি। পরবর্তিতে থানায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
এ ঘটনা পুরো এলাকায় ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:৪২:১২   ৭৬৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ
লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তোলনের অভিযোগ



আর্কাইভ