বোরহানউদ্দিনে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা
রবিবার, ২৯ আগস্ট ২০২১



বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
ভোলার বোরহানউদ্দিনে পক্ষিয়া ইউনিয়ন এর ৭নং ওয়ার্ড এলাকায় গত মঙ্গলবার এক কলেজ ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে বোরহানউদ্দিন থানা পুলিশ জানিয়েছে। নিহত কলেজ ছাত্রীর নাম মদিনা আক্তার নিহা (১৭)। বোরহানউদ্দিন থানা সূত্রে জানা যায়, নীহা পরিবারের সাথে পক্ষিয়া ইউনিয়নের একটি ভাড়া বাড়িতে থাকতেন। বোরহানউদ্দিন থানা পুলিশ আত্মহত্যার খবর পেয়ে মঙ্গলবার রাতে ভাড়া বাসা থেকে ওই কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

 

নিহত মদিনা আক্তার নিহার বাবা নাসিম জানান, গত ২৪ই আগস্ট নিজ বাড়ির দোতালায় ছাদে আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে তার বড় মেয়ে নীহা। পরদিন বুধবার মদিনা আক্তার নিহার প্রেমিকের বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচনা মামলা দায়ের করেন তিনি।
নিহত মদিনা আক্তার নিহার মা জানান, জয় চন্দ্র দে নামে একটি ছেলে আমাদের বাসায় টিউশনি করান এবং আমার মেয়ের সাথে তার স¤পর্ক গড়ে ওঠে, মুসলিম হয়ে আমার মেয়েকে সে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেয়, ১ মাস পর তাদের বিয়ের কথা ও ছিল।
কিন্তু মঙ্গলবার বিকেলে জয়ের সাথে মুঠোফোনে কথা বলার পর সে আত্মহত্যা করে, সেদিন কি কথা হয়েছিল সেই ঘটনা নিশ্চিত করতে পারেনি তার পরিবার।
এ বিষয়ে জানতে চাইলে মদিনার আক্তার নিহার প্রেমিক অভিযুক্ত জয় চন্দ্র দাস জানান, আমি তার শিক্ষক হিসাবে পঞ্চম শ্রেণী থেকে অষ্টম শ্রেণী পর্যন্ত তাকে পড়িয়েছি সেই সুবাদে তার সাথে মাঝে মধ্যে কথা হতো, মঙ্গলবার বিকেলে ওই রকমই কথা হয়েছিল। তিনি জানান আমার সাথে তার এমন কোন স¤পর্ক ছিল না,আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।
জয় চন্দ্র দাস এর মা বিপুল দাস বলেন, আমি গরীব মানুষ ভিটে-মাটি পর্যন্ত নেই আমাদের, কিছুদিন যাবত অন্যের জমিতে ছাপড়া দিয়ে ওরকাইত থেকেছি, এখন ভাড়া থাকি, জয়কে চুন বিক্রি করে আমি অনেক কষ্ট করে মানুষ করেছি এবং তিন বছর পূর্বে বিমান বাহিনীতে ওর চাকরি হয়েছে। তিনি জানান আমার ছেলেকে ফাঁসানো হয়েছে, আমার সহজ-সরল স্বামীকে মামলা দিয়ে কারাগরে পাঠিয়েছে, আমি এ মামলা থেকে অব্যাহতি চাই।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ২৮ই আগস্ট এবং আজ ২৯ই আগস্ট তদন্ত কমিটির একটি দল।
এ বিষয়ে জানতে চাইলে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল আমিন বিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আত্মহত্যার প্ররোচনা একটি মামলা দায়ের করেছেন নিহতের পরিবার এবং তিন জনকে আসামি করা হয়েছে, তারমধ্যে অভিযুক্তর বাবা উত্তম দাসকে আটক করা হয়েছে।
তিনি জানান বুধবার লাশ ময়নাতদন্ত শেষে দাফন করা হয়েছে এবং ঘটনা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২৩:৫২:১৪   ৩৮৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাশনে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে
বাপ্তায় জমি সংক্রান্ত বিরোধে এতিম সন্তানের উপর হামলা
‘টাকা পেলেই ভাতা করার দায়িত্ব নেন দফাদার’
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম



আর্কাইভ