ভোলায় লকডাউনে ক্ষতিগ্রস্থ ৭শ’ মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌছে দিলেন ইউএনও

প্রচ্ছদ » জেলা » ভোলায় লকডাউনে ক্ষতিগ্রস্থ ৭শ’ মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌছে দিলেন ইউএনও
মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলায় করোনা মহামারীর কারণে লকডাউনে ক্ষতিগ্রস্থ কর্মহীন ৭শ’ মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন ভোলা সদর উপজেলা প্রশাসন। মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে ভোলা সদর উপজেলা ভবন চত্বর সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় দুস্থ পরিবার বেদে সম্প্রদায়, হরিজন সম্প্রদায়, হিজড়া সম্প্রদায়, মুচি, পরিবহন শ্রমিক, গাড়ী শ্রমিক, অস্বচ্ছল ক্রীড়াবিদসহ বিভিন্ন শ্রেণিপেশার কর্মহীন মানুষের মাঝে পর্যাক্রমে এই ত্রান উপহার পৌছে দেন ভোলা সদর  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান। প্রদানকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, দুই কেজি করে আলু, লবণ ও ডাল এবং মাস্ক বিতরণ করা হয়।

---

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান সাংবাদিদের জানান,দেশের এই ক্রান্তিকালে খেটে খাওয়া মানুষগুলো অত্যন্ত অসহায় অবস্থায় দিন কাটাচ্ছে। কিন্তু বর্তমান পরিস্থিতিতে জীবিকার চাইতেও জীবনকে বাঁচানো দরকার। তাই তো প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃর্নমূলের প্রতিটি মানুষের খোঁজ রাখেন ও তাদের জন্য খাদ্য সামগী উপহার পৌছে দিচ্ছেন। তাদের কথা চিন্তা করে বিভিন্ন কর্মসূচী গ্রহন করে পাশে থাকছেন। কোন মানুষ যেন অনাহারে না থাকে সে ব্যাপারে প্রধানমন্ত্রীর দৃষ্টি রয়েছে। করোনার উচ্চ সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে জেলার ক্ষতিগ্রস্থ মানুষের পাশে আছে বর্তমান সরকার। আর মাননীয় প্রধানমন্ত্রীর সকল কার্যক্রম করোনার ঝুঁকি নিয়ে জনগণের খাদ্য নিশ্চিতে আমরা সর্বদা  কাজ করছি।
এ সময় তিনি আরো জানান, আমরা প্রতিটি ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী উপহার হিসাবে ৪ লাখ ৫০ হাজার টাকা করে ইউনিয়ন পরিষদকে বরাদ্দ দিয়েছে। এই অর্থ প্রতিটি ইউনিয়নের ৪৫০ জন অসহায় মানুষের তালিকা করে বিতরণ করা হবে। এছাড়াও প্রতিটি ইউনিয়নে ৩ হাজার পরিবারকে ভিজিএফ এর কর্মসূচীর আওতায় ১০ কেজি করে চাল বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ২৩:৫৬:৩৭   ৩২৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন
ভোলায় চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের প্রধান নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই ॥ পাঁচ কোটি টাকা ক্ষতি
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
‘নকশী কাঁথা’ সেলাই করে ঘুরে দাঁড়ালেন ভোলার আমেনা খানম
ভোলায় পানিতে ডুবে প্রাণ গলে দুই শিশুর
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
ফরিদপুরে দুই মুসলিম শ্রমিকের নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদের ফাঁসির দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে



আর্কাইভ