বোরহানউদ্দিনে ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ
সোমবার, ১৪ জুন ২০২১



স্টাফ রিপোর্টার ॥
এনজিও থেকে টাকা তুলতে গিয়ে ভোলার বোরহানউদ্দিন পৌরসভার ৪নং ওয়ার্ডের স্মৃতিপাড়া এলাকায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় বোরহানউদ্দিন থানায় এক ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে। রবিবার রাতে বোরহানউদ্দিন পৌর সভায়  এই ঘটনা ঘটে।

---

পরিবার সূত্রে জানা যায়, জেলার বোরহানউদ্দিন পৌরসভার ৪নং ওয়ার্ডের স্মৃতিপাড়া এলাকায় ৩ সন্তানের জননী বিকালে স্থানীয় একটি এনজিও (পরিবার উন্নয়ন সংস্থা) থেকে ৫০ হাজার টাকার ঋণ নেয়ার জন্য ১০ হাজার টাকা সঞ্চয়  নিয়ে যায়। পরে এনজিওর অফিস বন্ধ থাকায় বাড়ি ফেরার পথে এক আত্মীয়র বাসায় যায়। সেখান থেকে রাতে বাড়ি  ফেরার পথে স্থানীয় বখাটে ফারুক এর ছেলে সুমন (৩০), বাচ্চু তালুকদারের ছেলে সাহেদ (২৫), বাদশা মিয়ার ছেলে মামুন (২৫) ও ইউসুফ (৫০) জোর করে মুখে চাপ দিয়ে ধরে স্থানীয় একটি বাগানের নির্জন ঘরে নিয়ে যায়। এক পর্যায়ে কোন কিছু বুঝে উঠার আগেই বখাটেরা ওই গৃহবধূর হাত-মুখ চেপে ধরে পালা ক্রমে করে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় চেঁচামেচি ও ধস্তাধস্তি স্থানীয়রা  টের পেয়ে এগিয়ে গেলে ধর্ষকরা দৌড়ে পালিয়ে যায়। এসময় তার কাছ থেকে নগদ ১০ হাজার টাকা, মোবাইল ফোন, স্বর্নের চেইন, বালা ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা  গৃহবধূকে প্রথমে বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্স এ পরে ভোলা  সদর হাসপাতালে ভর্তি করান।
ভোলা সদর হাসপাতাল মেডিক্যাল অফিসার খালেদা ইসলাম মিতু বলেন, রোববার রাতে ওই গৃহবধূ সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। পরীক্ষা-নিরীক্ষার পর রিপোর্ট আসলে জানা যাবে তিনি ধর্ষিত হয়েছে কিনা। এ মুহূর্তে কিছুই বলা যাচ্ছে না। রিপোর্ট আসলে পুলিশকে হস্তান্তর করা হবে।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন বিপিএম জানান, গৃহবধূকে ধর্ষণের বিষয়ে থানায় কেউ এখন অভিযোগ করেনি। পরিবার অভিযোগ করলে এ ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হবে। মামলা করলে আসামি দের দ্রুত গ্রেফতার করার ব্যবস্থা গ্রহন করা হবে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ভোলায় প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২:১৭:৩১   ৪৮৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ
লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তোলনের অভিযোগ



আর্কাইভ