চরফ্যাশনে শিশু বলাৎকারের অভিযোগ থানায় মামলা

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাশনে শিশু বলাৎকারের অভিযোগ থানায় মামলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১



চরফ্যাশন প্রতিনিধি ॥
চরফ্যাশনে ৫বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মাদ্রাজ মেয়াজানপুর ৯ নং ওয়ার্ডের এক শিশুকে বলাৎকার করেছে তার চাচাতো চাচা। এমন অভিযোগ করেন ভুক্তভোগী ওই শিশুর পিতা। তিনি বলেন, এর পূর্বেও আমার ছেলেকে সে একাধিকবার বলাৎকার করেছে। এঘটনায় ওই শিশুর পিতা চরফ্যাশন থানায় বাদি হয়ে মামলা করলে চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক অভিযুক্ত কামরুল সৈয়াল (৪০) নামের একজনকে আটক করে আদালতে প্রেরণ করেছেন। আটককৃত কামরুল সৈয়াল ওই এলাকার আবদুস সালাম সৈয়ালের পুত্র।

---

মামলা সূত্রে জানা গেছে ওই শিশু স্থানীয় হাফেজি মাদ্রাসার ছাত্র। শিশুটি গত (১৭ এপ্রিল) শনিবার ১০টার সময় মাদ্রাসায় যাওয়ায়ার সময় একই এলাকার হযরত আলী সৈয়ালের বাড়ির পিছনের বাগানে নিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক বলাৎকার করে। পরে বিষয়টি জানাজানির পরে ওই শিশুর পিতা বাদি চরফ্যাশন থানায় পরদিন (১৮ এপ্রিল) রবিবার একটি মামলা করলে থানাপুলিশ আসামিকে আটক করে।
স্থানীয় একাধিক এলাকাবাসী জানান, আটককৃত কামরুল সৈয়াল এর পূর্বেও এমন ঘটনার সঙ্গে একাধিকবার জরিত হলে স্থানীয়ভাবে ফয়সালা হয়। এক নারী বলেন কামরুল সৈয়াল খারাপ চরিত্রের লোক। এলাকার নারীদের দেখলে সে খারাপ কথাবার্তা বলে। কামরুলের একাধিক স্বজন ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, কামরুল এলাকায় চুরিসহ বিভিন্ন অপকর্মের সাথে জরিত থাকে। এঘটনায় কামরুলের পরিবার কোনো বক্তব্য দিতে রাজি হননি।
মঙ্গলবার সকালে চরফ্যাশন থানার তদন্ত কর্মকর্তা জানান, ঘটনা স্বিকার করে কামরুল জবানবন্দি দিয়েছেন। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে শিশু নির্যাতন আইনে একটি মামলা নং ৯।

বাংলাদেশ সময়: ২২:২০:৪৪   ৩৬৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ