তজুমদ্দিনে চাঁচড়া ইউনিয়নে নৌকা প্রার্থীর হামলায় স্বতন্ত্র প্রার্থীর ২৫ নেতা-কর্মী আহত ॥ দোকানপাট ভাংচুর ও লুটপাট

প্রচ্ছদ » অপরাধ » তজুমদ্দিনে চাঁচড়া ইউনিয়নে নৌকা প্রার্থীর হামলায় স্বতন্ত্র প্রার্থীর ২৫ নেতা-কর্মী আহত ॥ দোকানপাট ভাংচুর ও লুটপাট
শনিবার, ২৭ মার্চ ২০২১



নিজস্ব প্রতিনিধি ॥

ভোলার তজুমদ্দিনে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চাঁচড়া ইউনিয়নে নৌকা প্রার্থীর হামলায় স্বতন্ত্র প্রার্থীর ২৫ নেতা-কর্মী আহত হয় দোকানপাট ভাংচুর ও লুটপাট হয়। তজুমদ্দিন উপজেলার চাচড়া ইউনিয়নে বৃহ¯পতিবার বিকালে আনারসের প্রার্থী রিয়াদ হোসেন হান্নানের সমর্থকরা সাধারণ মানুষদের মাঝে আনারস মার্কায় ভোট চাওয়াতে নৌকার প্রার্থী আবু তাহের এর ক্যাডার বাহিনী ফয়েজ উদ্দিন, লোকমান, বাদশা, হাদীর নেতৃত্বে স্বতন্ত্র প্রার্থীর রিয়াদ হোসেন হান্নানের সমর্থকের ১০টি দোকান ভাঙচুর ও লুটপাট করে। তার কিছুক্ষণ পরেই ফয়েজ উদ্দিন, লোকমান, বাদশার নেতৃত্বে, কাঞ্চন, নজরুল, আজগর, নুর ইসলামসহ ৮ থেকে ১০টি বসতঘর ভাংচুর ও লুটপাট চালায়। এসময় গ্রামবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় ওই এলাকায় থমথমে বিরাজ করছে।

---

স্বতন্ত্র প্রার্থী রিয়াদ হোসেন হান্নান বলেন, বৃহস্পতিবার সকালে আমার সমর্থকরা সাধারণ মানুষদের মাঝে আনারস মার্কায় ভোট চাওয়াতে নৌকার প্রার্থী আবু তাহের এর ক্যাডার বাহিনী ফয়েজ উদ্দিন, লোকমান বাদশার নেতৃত্বে, আমার কর্মি-সমর্থকদের মারপিট করে ও দোকান ভাংচুর ও লুটপাট করেছে। এ নিয়ে আমার ২৫ নেতাকর্মীদের আহত করেছে। এ ঘটনা নিয়ে চাচড়া ইউনিয়নে সমর্থকদের মাঝে পরিস্থিতি উত্তাপ্ত হয়।
এদিকে মারপিটের ঘটনায়, নৌকা প্রার্থীর হামলায় আনারস প্রার্থী রিয়াদ হোসেন হান্নানের প্রায় ২৫ জন সমর্থক আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত হয় মোস্তাফিজুর রহমান, আজাদ, ইউসুফ শিকদার, কাঞ্চন মিয়া সহ প্রায় ২৫ জন আহত হয়। পরে তাদেরকে হাসপাতালে ভর্তি করাতে গেলে তাদেরকে ভর্তি করাতে দেওয়া হয়নি, তাই তাদেরকে বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। তাই প্রশাসনের দৃষ্টি কামনা করছেন আনারস মার্কার প্রার্থী রিয়াদ হোসেন হান্নান। ভোটের সুষ্ঠু পরিবেশ আনতে প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন স্বতন্ত্র প্রার্থী।

বাংলাদেশ সময়: ২৩:০৪:১৬   ৩৭৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ