বোরহান উদ্দিনে পিতার চাউল চুরির ঘটনা ধামাচাপা দিতে গুণধর পুত্রের সাংবাদিক নির্যাতন

প্রচ্ছদ » অপরাধ » বোরহান উদ্দিনে পিতার চাউল চুরির ঘটনা ধামাচাপা দিতে গুণধর পুত্রের সাংবাদিক নির্যাতন
বুধবার, ১ এপ্রিল ২০২০



---
আজকের ভোলা রিপোর্ট :

ভোলার বোরহান উদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নে জেলেদের জন্য বরাদ্দকৃত চাউল আত্মসাৎ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দার। উক্ত চাউল চুরির ঘটনায় গণমাধ্যম কর্মীরা সংবাদ পরিবেশন করেন। এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যানের গুণধর পুত্র সন্ত্রাসী নাবিল হায়দার সাংবাদিক সাগর চৌধুরীর ওপর বর্বর হামলা ও নির্যাতন চালায়। ৩১ মার্চ সকাল ৯টার দিকে  উপজেলার রাজমনি সিনেমা হলের সামনে এ হামলার ঘটনা ঘটে।
জানা যায়, সাংবাদিক সাগর চৌধুরী পেশাগত দায়িত্ব পালনের জন্য সিনেমা হলের সামনে গেলে সেখানে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসী নাবিল সাংবাদিককে  মোবাইল ছিনতাইয়ের মিথ্যা অপবাদ দিয়ে তার ওপর অতর্কিত হামলা করে। তাকে আটক করে তার ওপর মধ্যযুগীয় বর্বর নির্যাতন করে। এতে সাংবাদিক সাগর চৌধুরী গুরুতর আহত হন। এ ঘটনাটি বীরত্বের সহিত নির্যাতিত সাংবাদিক তার নিজের ফেইজবুক আইডিতে লাইভ দেন।
গরীবদের জন্য সরকারের বরাদ্দকৃত চাউল চুরির ঘটনা প্রকাশ করা ও বোরহান উদ্দিন উপজেলা নির্বাহী অফিসারকে জানানোর কারণে মিথ্যা অপবাদ দিয়ে সাংবাদিককে নির্মম নির্যাতন করা হয়। এ ঘটনায় মামলা দিতে গেলে বোরহান উদ্দিন থানা পুলিশ মামলা নেয়নি। নির্যাতিত সাংবাদিক সাগর চৌধুরী থানায় এলে তাকে চিকিৎসার জন্য বোরহান উদ্দিন হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি এনামুল হোসেন।
সন্ত্রাসী নাবিলকে তার ক্ষমতাধর পিতা জসিম হায়দার গুণধর পুত্র বলে জানেন এবং নাবিলের সন্ত্রাসী কর্মকান্ডে তিনি সবসময় সন্তোষ প্রকাশ করেন বলে এলাকাবাসী জানান। দীর্ঘদিন ধরে নাবিল এলাকায় সন্ত্রাসী তান্ডব চালালেও কেউ প্রতিবাদ করার সাহস পায় না। তার পিতার ক্ষমতার দাপটে পার পেয়ে যায়।
সাংবাদিক নির্যাতনের ঘটনায় দেশব্যাপী সাংবাদিকদের মধ্যে গভীর উদ্বেগ, উৎকণ্ঠা, ক্ষোভ ও হতাশা সৃষ্টি হয়। তারা সন্ত্রাসী নাবিলকে অবিলম্বে গ্রেফতার করে দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

বাংলাদেশ সময়: ১৪:৪৫:৩৯   ৫১০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ
লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তোলনের অভিযোগ



আর্কাইভ