মনপুরা উপকূল পরিদর্শনে বিআইডব্লিউটিসি ও বিআইডব্লিটিএ চেয়ারম্যান

প্রচ্ছদ » জেলা » মনপুরা উপকূল পরিদর্শনে বিআইডব্লিউটিসি ও বিআইডব্লিটিএ চেয়ারম্যান
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২



মনপুরা প্রতিনিধি ॥
ভোলার বিচ্ছিন্ন মনপুরা উপজেলাকে ঢাকা ও ভোলা জেলাসহ সারা দেশের সাথে সড়ক যোগাযোগ স্থাপনের জন্য ফেরী চালু’র লক্ষে পরিদর্শনে আসেন বিআইডব্লিউটিসি চেয়ারম্যান আহমদ শামীম আল রাজী ও বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। এই সময় উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ চেয়ারম্যানদ্বয়কে ফুলেল শুভেচ্ছা জানান।
বুধবার বেলা সাড়ে ১১ টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে মনপুরা আসেন দুই চেয়ারম্যানদ্বয়। পরে ফেরী চালুর লক্ষে উপজেলার রামনেওয়াজ মৎস্য ঘাট, তুলাতলী ঘাট ও হাজীরহাট ঘাট পরিদর্শন করেন।

---

পরে দুপুর ১২ টায় উপজেলা আ’লীগের সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চলনায় ও আ’লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যানের সভাপতিত্বে সুধী সমাবেশে সম্মানীত অতিথি হিসাবে যোগদান করে বক্তব্য রাখেন বিআইডব্লিউটিসি চেয়ারম্যান আহমদ শামীম আল রাজী ও বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক ।
বক্তব্যে বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ভিশন ও এমপি জ্যাকবের প্রশংসা করেন। এছাড়াও দ্রুত ঢাকার সাথে বিচ্ছিন্ন মনপুরার যোগাযোগ রক্ষায় নোয়াখালীর হাতিয়ার ৪নং চেয়ারম্যান ঘাটে যাওয়ার জন্য লঞ্চ সার্ভিসের ব্যবস্থা করবেন বলে আশ্বস্ত করেন।
পরে বিআইডব্লিউটিসি চেয়ারম্যান আহমদ শামীম আল রাজী বক্তব্যে বলেন, সারা দেশের সাথে মনপুরার সড়ক পথে যোগাযোগ স্থাপন শুধু মনপুরার দাবী নয়, এটা আজ থেকে আমার দাবী। দ্রুত ফেরী সার্ভিস চালু জন্য সকল ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে এর আগে মনপুরা থেকে নোয়াখালীর ৪ নং ঘাটে সীট্রাক সার্ভিস চালুর আশ্বাস দেন।
এর আগে সুধী সমাবেশে ফেরী চালু’র দাবী তুলে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, উপজেলা আ’লীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আ’লীগের সম্পাদক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মিয়া, সাবেক সম্পাদক একেএম শাহাজান মিয়া, হাজিরহাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, শিক্ষক নেতা অধ্যক্ষ অজি উল্লা ফরহাদ,  হাজির হাট বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক আবুয়াল হোসেন, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন।
এছাড়াও উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিসি পরিচালক (বানিজ্য) এস. এম আশিকুজ্জামান, পরিচালক (কারিগরী) রাসেদুল ইসলাম, বিআইডব্লিউটিএ সহকারী পরিচালক শরিফুল ইসলাম, মনপুরা থানার ওসি সাইদ আহমেদসহ অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮:০০:১৪   ৪৯৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলার বাজারে সরকার নির্ধারিত দামে বিক্রি হচ্ছে না বেশীরভাগ পন্য
ভোলায় নিষেধাজ্ঞার ১৮ দিনে ১৫৬ জেলের কারাদণ্ড
ভোলায় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত
ভোলা সদর উপজেলা নির্বাচনে ভোটারদের দুয়ারে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
ভোলায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন
অবৈধ দখলে চলে যাচ্ছে পাউবো’র জমি ॥ নিরব কর্মকর্তারা
ভোলায় বঙ্গবন্ধু সাজে সেজেছে ক্ষুদে শিক্ষার্থীরা
ভোলায় লক্ষ্যমাত্রার চেয়ে বেশি জমিতে গমের আবাদ
কাউন্সিলর থেকে উদ্যোক্তা লালমোহনের মনির
পশ্চিম ইলিশায় ইউপি সদস্যের স্বামীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল



আর্কাইভ