মনপুরা উপকূল পরিদর্শনে বিআইডব্লিউটিসি ও বিআইডব্লিটিএ চেয়ারম্যান

মনপুরা প্রতিনিধি ॥
ভোলার বিচ্ছিন্ন মনপুরা উপজেলাকে ঢাকা ও ভোলা জেলাসহ সারা দেশের সাথে সড়ক যোগাযোগ স্থাপনের জন্য ফেরী চালু’র লক্ষে পরিদর্শনে আসেন বিআইডব্লিউটিসি চেয়ারম্যান আহমদ শামীম আল রাজী ও বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। এই সময় উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ চেয়ারম্যানদ্বয়কে ফুলেল শুভেচ্ছা জানান।
বুধবার বেলা সাড়ে ১১ টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে মনপুরা আসেন দুই চেয়ারম্যানদ্বয়। পরে ফেরী চালুর লক্ষে উপজেলার রামনেওয়াজ মৎস্য ঘাট, তুলাতলী ঘাট ও হাজীরহাট ঘাট পরিদর্শন করেন।

---

পরে দুপুর ১২ টায় উপজেলা আ’লীগের সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চলনায় ও আ’লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যানের সভাপতিত্বে সুধী সমাবেশে সম্মানীত অতিথি হিসাবে যোগদান করে বক্তব্য রাখেন বিআইডব্লিউটিসি চেয়ারম্যান আহমদ শামীম আল রাজী ও বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক ।
বক্তব্যে বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ভিশন ও এমপি জ্যাকবের প্রশংসা করেন। এছাড়াও দ্রুত ঢাকার সাথে বিচ্ছিন্ন মনপুরার যোগাযোগ রক্ষায় নোয়াখালীর হাতিয়ার ৪নং চেয়ারম্যান ঘাটে যাওয়ার জন্য লঞ্চ সার্ভিসের ব্যবস্থা করবেন বলে আশ্বস্ত করেন।
পরে বিআইডব্লিউটিসি চেয়ারম্যান আহমদ শামীম আল রাজী বক্তব্যে বলেন, সারা দেশের সাথে মনপুরার সড়ক পথে যোগাযোগ স্থাপন শুধু মনপুরার দাবী নয়, এটা আজ থেকে আমার দাবী। দ্রুত ফেরী সার্ভিস চালু জন্য সকল ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে এর আগে মনপুরা থেকে নোয়াখালীর ৪ নং ঘাটে সীট্রাক সার্ভিস চালুর আশ্বাস দেন।
এর আগে সুধী সমাবেশে ফেরী চালু’র দাবী তুলে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, উপজেলা আ’লীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আ’লীগের সম্পাদক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মিয়া, সাবেক সম্পাদক একেএম শাহাজান মিয়া, হাজিরহাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, শিক্ষক নেতা অধ্যক্ষ অজি উল্লা ফরহাদ,  হাজির হাট বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক আবুয়াল হোসেন, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন।
এছাড়াও উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিসি পরিচালক (বানিজ্য) এস. এম আশিকুজ্জামান, পরিচালক (কারিগরী) রাসেদুল ইসলাম, বিআইডব্লিউটিএ সহকারী পরিচালক শরিফুল ইসলাম, মনপুরা থানার ওসি সাইদ আহমেদসহ অন্যান্য কর্মকর্তারা।


এ বিভাগের আরো খবর...
শিক্ষক হত্যা-নির্যাতন এর বিচারের দাবিতে ভোলায় রাস্তায় নেমেছে শিক্ষক ও শিক্ষার্থীরা শিক্ষক হত্যা-নির্যাতন এর বিচারের দাবিতে ভোলায় রাস্তায় নেমেছে শিক্ষক ও শিক্ষার্থীরা
ভোলায় মাদরাসা শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা ভোলায় মাদরাসা শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা
ভোলায় পুলিশের বিশেষ অভিযানে চার চোর আটক ভোলায় পুলিশের বিশেষ অভিযানে চার চোর আটক
ধনিয়া ইউনিয়নে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ধনিয়া ইউনিয়নে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
নিষেধাজ্ঞা অমান্য করে সাগরে মাছ শিকার, ৬ জেলে আটক নিষেধাজ্ঞা অমান্য করে সাগরে মাছ শিকার, ৬ জেলে আটক
লালমোহনে ব্যাংকে ঢুকে চোরের তা-ব লালমোহনে ব্যাংকে ঢুকে চোরের তা-ব
বাংলাদেশ গণঅধিকার পরিষদের ভোলা জেলার শাখার কমিটি গঠনের মতবিনিময় সভা বাংলাদেশ গণঅধিকার পরিষদের ভোলা জেলার শাখার কমিটি গঠনের মতবিনিময় সভা
তজুমদ্দিনে আশরাফুল ল্যাবরেটরীজ চিকিৎসা ও ঔষধ বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন তজুমদ্দিনে আশরাফুল ল্যাবরেটরীজ চিকিৎসা ও ঔষধ বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন
শিগগিরই চালু হচ্ছে ভোলা-ঢাকা বাস সার্ভিস শিগগিরই চালু হচ্ছে ভোলা-ঢাকা বাস সার্ভিস
পশু খাদ্যের বাড়তি দামেও লাভের আশা করছেন ভোলার খামারিরা পশু খাদ্যের বাড়তি দামেও লাভের আশা করছেন ভোলার খামারিরা

মনপুরা উপকূল পরিদর্শনে বিআইডব্লিউটিসি ও বিআইডব্লিটিএ চেয়ারম্যান
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)