লালমোহনে আবাসনে ঘর দেওয়ার বিনিময়ে গৃহবধূকে কু-প্রস্তাব ॥ থানায় অভিযোগ

প্রচ্ছদ » লালমোহন » লালমোহনে আবাসনে ঘর দেওয়ার বিনিময়ে গৃহবধূকে কু-প্রস্তাব ॥ থানায় অভিযোগ
মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর ২০২১



স্টাফ রিপোর্টার ॥
প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় উপহারের ঘর পাইয়ে দেওয়া বিনিময়ে এক গৃহবধূকে একান্তে সময় কাটানোর প্রস্তাব দিয়েছেন স্থানীয় প্রভাবশালী সেলিম সর্দার। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ দিয়েছে ওই গৃহবধূর পিতা। ঘটনা তদন্তে কাজ শুরু করেছে থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে ভোলা জেলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নে। সোমবার (৬ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ। তিনি জানান, রোববার (৫ সেপ্টেম্বর) বিকেলে ভুক্তভোগী ও তার পিতা থানায় এসে অভিযোগ দায়ের করেন।
অভিযোগের ভিত্তিতে আজ সকালে ঘটনাস্থলে তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

---

অভিযোগে উল্লেখ করা হয়, কালমা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মজিবল হকের ছেলে সেলিম সর্দার এবং নুরুল ইসলাম একই এলাকার বাসিন্দা। তারা পর¯পর আত্মীয়। বুধবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সেলিম সর্দারের কাছে নুরুল ইসলামের মেয়ে মুক্তা বেগম ওই এলাকার চরলহ্মী শিউলী আবাসনে বসবাসের জন্য একটি ঘর পাইয়ে দেওয়ার জন্য বলে। এ সময়ে সেলিম সর্দার মুক্তা বেগমের হাতে থাকা মোবাইল ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে ফেরত দেয়। ওই দিন সন্ধ্যায় মুক্তা বেগমের মোবাইলে কল করে সেলিম সর্দার আবাসনে ঘর দেওয়ার আশ্বাস দেয়। বিনিময়ে তার সাথে রাত্রিযাপনের প্রস্তাব দেয়। সেলিম সর্দারের প্রস্তাবে রাজি না হলে মুক্তা বেগমকে বিভিন্ন ধরণের ভয় দেখায়।
এ বিষয়ে দুই সন্তানের জননী মুক্তা বেগম বলেন, বছর দুইয়েক আগে স্থানীয় গনমান্য ব্যক্তিদের কাছে থাকার জন্য একটি ঘর চেয়েছিলাম। তখন থেকে প্রায়ই আমার বাড়ির উপরের চাচাতো ভাই সেলিম সর্দার ঘর দেওয়ার প্রলোভন দেখাতো এবং রাতের বেলায় একান্তে কথা বলার জন্য ইঙ্গিত দিত। তেমনি বুধবার রাতে মোবাইল ফোনে কল করে আবারো কুপ্রস্তাব দেন সেলিম সর্দারে। আমি এর বিচার চাই।
অভিযুক্ত সেলিম সর্দার বলেন, আবাসন প্রকল্পে ঘর দেয়ার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। আর দুই সন্তানের জননীর সাথে একান্ত সময় কাটানোর কুপ্রস্তাব দেওয়ার কথাটি মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেন।

বাংলাদেশ সময়: ২১:৪৫:৪০   ৪২৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

লালমোহন’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা
নির্মাণাধীন ভবনের বিদ্যুতের তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
রিকশার প্যাডেল চেপে জীবিকা জোগান বৃদ্ধ মালেক
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ
স্বামীর কথা রাখতে ঝুপড়ি ঘর আঁকড়ে আছেন ছবরজান
নানাবাড়ির পুকুরে ডুবে নিথর শিশু সাফওয়ান



আর্কাইভ