লালমোহন ও মনপুরায় বজ্রপাতে ১ জনের মৃত্যু ॥ আহত-৩

প্রচ্ছদ » জেলা » লালমোহন ও মনপুরায় বজ্রপাতে ১ জনের মৃত্যু ॥ আহত-৩
শনিবার, ৫ জুন ২০২১



লালমোহন প্রতিনিধি ॥
ভোলার লালমোহন উপজেলার লর্ডহাডিঞ্জ ইউনিয়নে বজ্রপাতে মাসুমা বেগম (২৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নুরে আলম নামের আরেকজন আহত হয়েছেন। এদিকে, মনপুরায় বাড়ির সামনে খেলতে গিয়ে বজ্রপাতের আঘাতে দুই স্কুল ছাত্র গুরুত্বর আহত হয়। পরে আহত দুই ছাত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে ভর্তি করা হয়। শনিবার (৫ জুন) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।
লালমোহনে নিহত মাসুমা বেগম ওই ওয়ার্ডের খোরশেদ দরবেশ বাড়ির শাহাবুদ্দিনের স্ত্রী ও ১ সন্তানের জননী এবং আহত নুরে আলম একই বাড়ির খারেশেদ দরবেশের ছেলে ও দুই সন্তানের জনক।

---

জানা যায়, বিকেলে বৃষ্টি চলাকালীন সময়ে হাঁস-মুরগীর ঘরে আনতে গেলে বজ্রপাতে মাসুমা বেগমের মৃত্যু হয়। অপরদিকে বৃষ্টির মধ্যে মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতের আঘাতে নুরে আলম আহত হন। বিষয়টি নিশ্চিত করেছেন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ মিলন।
এদিকে, মনপুরায় বাড়ির সামনে খেলতে গিয়ে বজ্রপাতের আঘাতে দুই স্কুল ছাত্র গুরুত্বর আহত হয়। পরে আহত দুই ছাত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে ভর্তি করা হয়। শনিবার বিকেল ৪ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা কাঞ্চনের বাড়িতে এই ঘটনা ঘটে।
বজ্রপাতে আহত দুই ছাত্র হলেন, গোমাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র ও চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা কাঞ্চনের ছেলে আল-আমিন (১০) ও কলাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র ও কলাতলী চরের বাসিন্দা মোঃ আলমের ছেলে ফাহিম (১২)। দুই জন সর্ম্পকে চাচাতো ভাই।
আল-আমিনের পিতা কাঞ্চন জানান, আমার ভাইয়ের ছেলে ফাহিম কলাতলীচর থেকে বাড়িতে বেড়াতে আসে। বিকেল বেলায় বৃষ্টিতে বাড়ির উঠানে দুইজন ফুটবল খেলছিল। এই সময় বজ্রপাতের আঘাতে দুই জন জ্ঞান হারিয়ে ফেলে। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।
এই ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নাইম হাসনাত জানান, বজ্রপাতের আঘাতে আহত দুই জনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এদের মধ্যে আল-আমিনরে অবস্থা গুরুত্বর।

বাংলাদেশ সময়: ২২:৪৭:২৮   ৪১৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ