আমি নেতা হতে আসিনি আপনাদের ভাই হয়ে সেবা করতে এসেছি: মোহাম্মদ ইউনুস

প্রচ্ছদ » ভোলা সদর » আমি নেতা হতে আসিনি আপনাদের ভাই হয়ে সেবা করতে এসেছি: মোহাম্মদ ইউনুস
সোমবার, ২২ এপ্রিল ২০২৪



---

আল আমিন ॥

ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুস মিয়া। তিনি তার কর্মী সমর্থক নিয়ে নির্বাচনী এলাকার ভোটারদের সাথে মতবিনিময় ও কুশল বিনিময় করেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে ঘিরে ভোলা সদরে বইছে ভোটের আলোচনা। দলীয় প্রতীকে উপজেলা নির্বাচন হবেনা এমন সংবাদে দলের সম্ভাব্য নেতাকর্মীরা নির্বাচনী তৎপরতা শুর করে দিয়েছেন। রবিবার (২১ এপ্রিল) বিকেলে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের নবীপুর, শাপলা বাজার, নাছির মাঝি, গোঠাউনসহ বিভিন্ন জায়গায় পথসভা এবং সকল শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় ও গণসংযোগ করেন।

পথসভায় উপস্থিত ভোটারদের উদ্দেশ্য তিনি বলেন, আমি নেতা হতে আসিনি; আপনাদের ভাই হয়ে সেবা করতে এসেছি। ক্ষমতার অপব্যবহার করে টাকা-পয়সা কামানো বা মানুষের প্রতি জুলুম নির্যাতন করা আমার আদর্শ নয়। কারো জমি দখল করে ভোগ করার রাজনীতি আমি করিনা। আমি বিগত ১৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি, ছাত্রলীগ এবং সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় দায়িত্ব পালন করেছি। অতএব ক্ষমতার কোনো মোহ আমার প্রয়োজন নেই। ক্ষমতার পালাবদল চাইনা বরং কাঙ্খিত মুক্তির লক্ষ্যে সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন চাই। আমি এসেছি আপনাদের ভাই হয়ে সেবা করতে, সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন করতে এবং মসজিদ-মাদ্রাসা, রাস্তা-ঘাট, স্কুল-কলেজসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করতে চাই।

এসময় তিনি আরও বলেন, আমি সবসময় আপনাদের সুখ-দুঃখে পাশে থেকেছি। আপনারা আমাকে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করে দীর্ঘদিন আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আমার কাছে যারাই যে সমস্যা নিয়ে আসতো তাদেরকে আমার সর্বোচ্চটা দিয়ে সেবা দেওয়ার চেষ্টা করেছি।

এখন আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার বিগত দিনে যেভাবে আপনারা আমাকে ভালোবেসে পাশে থেকেছেন, আগামী দিনেও আপনারা আমার পাশে থাকবেন। আপনারা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে উপজেলা চেয়ারম্যান পদে আপনাদের দোয়া ও মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে বিজয়ী করবেন। আমি নির্বাচনে ছিলাম-আছি ইনশাআল্লাহ থাকব।

কারো রক্তচক্ষুর পরোয়া করিনা ইনশাআল্লাহ। আগামী ২১ মে কেন্দ্রে যাবেন নির্ভিঘেœ ভোট দিবেন। আমি আপনাদের পাশে আছি এবং আগামীতেও থাকবো ইনশাল্লাহ।

বাংলাদেশ সময়: ১২:৫২:০২   ৮৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
সমাজসেবী এবিএম শাহজাহান স্মরণে শোকসভা ও দোয়া
পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
চরপাতা ইউনিয়নে কৈশর কর্মসুচির আয়োজনে দেশের গান ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা



আর্কাইভ