আমি নেতা হতে আসিনি আপনাদের ভাই হয়ে সেবা করতে এসেছি: মোহাম্মদ ইউনুস

প্রচ্ছদ » ভোলা সদর » আমি নেতা হতে আসিনি আপনাদের ভাই হয়ে সেবা করতে এসেছি: মোহাম্মদ ইউনুস
সোমবার, ২২ এপ্রিল ২০২৪



---

আল আমিন ॥

ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুস মিয়া। তিনি তার কর্মী সমর্থক নিয়ে নির্বাচনী এলাকার ভোটারদের সাথে মতবিনিময় ও কুশল বিনিময় করেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে ঘিরে ভোলা সদরে বইছে ভোটের আলোচনা। দলীয় প্রতীকে উপজেলা নির্বাচন হবেনা এমন সংবাদে দলের সম্ভাব্য নেতাকর্মীরা নির্বাচনী তৎপরতা শুর করে দিয়েছেন। রবিবার (২১ এপ্রিল) বিকেলে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের নবীপুর, শাপলা বাজার, নাছির মাঝি, গোঠাউনসহ বিভিন্ন জায়গায় পথসভা এবং সকল শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় ও গণসংযোগ করেন।

পথসভায় উপস্থিত ভোটারদের উদ্দেশ্য তিনি বলেন, আমি নেতা হতে আসিনি; আপনাদের ভাই হয়ে সেবা করতে এসেছি। ক্ষমতার অপব্যবহার করে টাকা-পয়সা কামানো বা মানুষের প্রতি জুলুম নির্যাতন করা আমার আদর্শ নয়। কারো জমি দখল করে ভোগ করার রাজনীতি আমি করিনা। আমি বিগত ১৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি, ছাত্রলীগ এবং সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় দায়িত্ব পালন করেছি। অতএব ক্ষমতার কোনো মোহ আমার প্রয়োজন নেই। ক্ষমতার পালাবদল চাইনা বরং কাঙ্খিত মুক্তির লক্ষ্যে সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন চাই। আমি এসেছি আপনাদের ভাই হয়ে সেবা করতে, সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন করতে এবং মসজিদ-মাদ্রাসা, রাস্তা-ঘাট, স্কুল-কলেজসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করতে চাই।

এসময় তিনি আরও বলেন, আমি সবসময় আপনাদের সুখ-দুঃখে পাশে থেকেছি। আপনারা আমাকে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করে দীর্ঘদিন আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আমার কাছে যারাই যে সমস্যা নিয়ে আসতো তাদেরকে আমার সর্বোচ্চটা দিয়ে সেবা দেওয়ার চেষ্টা করেছি।

এখন আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার বিগত দিনে যেভাবে আপনারা আমাকে ভালোবেসে পাশে থেকেছেন, আগামী দিনেও আপনারা আমার পাশে থাকবেন। আপনারা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে উপজেলা চেয়ারম্যান পদে আপনাদের দোয়া ও মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে বিজয়ী করবেন। আমি নির্বাচনে ছিলাম-আছি ইনশাআল্লাহ থাকব।

কারো রক্তচক্ষুর পরোয়া করিনা ইনশাআল্লাহ। আগামী ২১ মে কেন্দ্রে যাবেন নির্ভিঘেœ ভোট দিবেন। আমি আপনাদের পাশে আছি এবং আগামীতেও থাকবো ইনশাল্লাহ।

বাংলাদেশ সময়: ১২:৫২:০২   ৭৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
মাদ্রাসা ছাত্র ফরহাদ ৫দিন ধরে নিখোঁজ
ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত
আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ভোলায় ইসলামী শ্রমিক আন্দোলনের আলোচনা সভা
ভোলায় ট্রাফিক পুলিশ, পথচারী ও রিকশা- চালকদের মাঝে খাবারের পানি-স্যালাইন বিতরণ
বিদ্যুৎ উদ্বৃত্ত, তবু লোডশেডিং
দুই মাসের নিষেধাজ্ঞার পর মাছ শিকারে প্রস্তুত জেলেরা
আমি আপনাদের সেবা করার জন্য ভোট চাই: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
ভোলায় অসহায় মানুষকে কোস্টগার্ডের স্বাস্থ্য সেবা
আমার প্রতিদ্বন্দ্বী নেতার মদদপুষ্ট প্রার্থী এটা বানোয়াট-মিথ্যা বুলি: মোহাম্মদ ইউনুস



আর্কাইভ