ভোলা সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ইউনুছের উঠান বৈঠক-পথসভা

প্রচ্ছদ » ভোলা সদর » ভোলা সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ইউনুছের উঠান বৈঠক-পথসভা
সোমবার, ২৫ মার্চ ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলার অভিভাবক সাবেক মন্ত্রী তোফায়েল আহম্মেদ এমপি ও জেলার সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লবের পরামর্শে আমরা উপজেলার সকল উন্নয়ন কাজ করছি, সামনের দিকেও তাই করা হবে। অসমাপ্ত যেসব কাজ আছে তা তাড়া তাড়ি শুরু করা হবে। সরকারের সহায়তায় আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো।

শনিবার রাতে বাপ্তার ইউনিয়নে (পরিছন্নতা পল্লী) হরিজন পরিষদের আয়োজনে, চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ ইউনুছ মিয়ার পক্ষে, উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে ইউনুছ মিয়া এসব কথা বলেন। বৈঠকে সভাপতিত্ব করেন হরিজন পরিষদের সভাপতি-স্বপন। এসময় পরিষদের মানিক লালসহ পল্লীর শত শত নারী পুরুষ উপস্থিত ছিলেন। ওই রাতে পশ্চিম ইলিশা ইউনিয়নের সদুর চর-তেমাথা বাজার,বাপ্তা কলঘাট, ইলিশার মালের হাট ও পরানগঞ্জেরের বিশ্বরোড় মোড়ে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী।

নেতা-কর্মরা জানান,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে দ্বিতীয় ধাপে। এখন প্রার্থীদের বসে থাকার একমুহুর্তও সময় নেই। ভোটের জন্য দৌড়াচ্ছেন ভোটারদের কাছে, আর ভোটারেরাও উৎসব আর আনন্দে প্রার্থী বাছাইয়ে ঝাপিয়ে পরেছেন। চেয়ারম্যান পদে,৩ বারের ভাইস চেয়ারম্যান ইউনুছ মিয়াকে নিয়ে নেমে পরেছেন মাঠে। ৪ বার সদর উপজেলার আনাচে-কানাচে জনসংযোগ করে ভোটারদের কাছে ভোট চেয়ে, এখন পাড়া, মহল্লায় ডাক পরেছে-উঠান বৈঠক ও পথসভার ।

রবিবার (২৪ মার্চ) এসব তথ্য জানান,প্রার্থী-নেতা-কর্মী ও ভোটারেরা। সকাল থেকে দুপুর পর্যন্ত সদরের বিভিন্ন মহল্লায় পথসভা করেন চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া,তিনি ভোটারদের কাছে দোয়া ও ভোট প্রাথনা করেন। এসময় বিভিন্ন পর্যায়ের নেতা,কর্মী ও সমর্থকেরা তার সাথে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪:১৬:০৩   ১৭০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলায় পিপি লাভু’র জানাজায় তোফায়েল আহমেদ: ভালো মানুষ কর্মে বেঁচে থাকেন
আমি নেতা হতে আসিনি আপনাদের ভাই হয়ে সেবা করতে এসেছি: মোহাম্মদ ইউনুস
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
আ’লীগ নেতার মৃত্যুতে ড. শান্ত’ শোক
ভোলা-ঢাকা নৌপথের কর্ণফুলী-৩ লঞ্চে অগ্নিকান্ড
ভোলা বারের পিপি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাবু আর নেই



আর্কাইভ