ভোলায় জমি দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় জমি দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর
সোমবার, ৪ মার্চ ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলায় জমি দখলের চেষ্টায় ব্যার্থ হয়ে অন্তঃসত্ত্বা গ্রহবধূকে মারধর করেছে ভূমিদস্যুরা। গত ২৪ ফেব্রুয়ারী ভোলা সদর পশ্চিম ইলিশা ৪নং ওয়ার্ডের শ্যামপুর গোলপার নামক স্থানে এই ঘটনাটি ঘটেছে।

ভূক্তভোগী অন্তঃসত্ত্বা গৃহবধূ ইয়াসমিন বলেন, আমার স্বামী জমি ক্রয় করে বহু বছর ধরে ঘরবাড়ি নির্মাণ করে এবং পানের বরজ করে ভোগ দখল করে আছি। ওই জমি দীর্ঘদিন ধরে জোরপূর্বক দখলের চেষ্টা করে স্থানীয় ভূমিদস্যু চাঁদাবাজ ও পরের জমি দখলকারী নুরুদ্দিন কয়ালসহ সন্ত্রাসী বাহিনী। গত ২৪ ফেব্রুয়ারী আমাকে একা পেয়ে এলোপাথারি মারধর করে নুরুদ্দিন ও তার লোকজন। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে চিকিৎসা করতে নিতে চাইলে লাঠিসোটা নিয়ে পথে দাঁড়িয়ে থাকে নুরুদ্দিন বাহিনী। তখন ৯৯৯ নাম্বারে ফোন করে এবং সাংবাদিকদেরকে বিষয়টি জানিয়ে চিকিৎসার জন্য উদ্ধার করে ভোলা সদর থানার পুলিশ।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে আলাপ করলে তারা জানান, দীর্ঘদিন ধরে এই ইয়াসমিনের স্বামীসহ এলাকাবাসী সন্ত্রাসী নুরুদ্দিন বাহিনীদের অত্যাচারে অতিষ্ঠ। তারই ধারাবাহিকতায় ইয়াসমিনকে একা পেয়ে মারধর করে এই সন্ত্রাসী বাহিনী। বিভিন্ন সময় তাদের জমি তিনের এক অংশ দলিল করে দিতে হবে বলে এই সন্ত্রাসী বাহিনী বাড়িতে গিয়েও মারধর করে এবং রাস্তাঘাটে হাট বাজারে যেখানেই পায় সেখানে জমির মালিকদেরকে মারধর করে। এমন তথ্য জানিয়েছে স্থানীয় ভুক্তভোগী ও গণ্যমান্য ব্যক্তিগণ।

অভিযুক্তকারী নুরুদ্দিন কয়ালের কাছে বিষয়টি জানার জন্য চেষ্টা করলে তাদেরকে পাওয়া যায়নি এবং মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ১:৩০:১৮   ৮৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ