লালমোহন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন চেয়েছেন রোকেয়া বেগম

প্রচ্ছদ » রাজনীতি » লালমোহন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন চেয়েছেন রোকেয়া বেগম
রবিবার, ২৮ জানুয়ারী ২০২৪



---

লালমোহন প্রতিনিধি ॥

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভোলার লালমোহন উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন রোকেয়া বেগম।

জানা যায়, লালমোহন উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপির উদ্যোগে মহিলা আওয়ামী লীগের সর্ব প্রথম কমিটিতে রোকেয়া বেগম কে উপজেলা মহিলা আওয়ামীগের সাধারণ স¤পাদক নির্বাচিত করা হয়। তিনি এমপি শাওনের নেতৃত্বে লালমোহন মহিলা আওয়ামী লীগকে সুসংগঠিত করেন। তিনি দীর্ঘ সময় ধরে সুনামের সাথে বিভিন্ন ইউনিয়নে ওয়ার্ড কমিটি গঠন করেন। প্রতিটি জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন। তিনি পরবর্তী সময়ে পৌরসভা মহিলা আওয়ামী লীগে দীর্ঘ সময় ধরে সভাপতি দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি লালমোহন পৌরসভা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে রয়েছেন।

ইতি মধ্যে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে সকলের কাছে দোয়া ও সমর্থন চাচ্ছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই তিনি ইতিমধ্যেই প্রস্ততি ও উপজেলার প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন রোকেয়া বেগম।

উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রোকেয়া বেগম জানান, আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে ছিলাম এবং থাকব। দীর্ঘদিন ধরে আমাদের যে সকল সাধারণ মানুষদের পাশে ছিলাম তাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি লালমোহন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। ইনশাআল্লাহ জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে সকলের সেবা করার সুযোগ দিবে লালমোহন উপজেলাবাসি।

 আমি আসন্ন লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইয়েস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে লালমোহন উপজেলার সকলের কাছে দোয়া ও সমর্থন ভালোবাসা কামনা করছি।

বাংলাদেশ সময়: ২৩:০২:০১   ১৬৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

রাজনীতি’র আরও খবর


ভোলায় আগমনে ড. আহসান এইচ মুনসুর ও ড. শান্তকে ফুলের শুভেচ্ছা
আমার জীবনের সর্বোচ্ছটা দিয়ে আপনাদের পাশে থাকব: শিবপুরে নির্বাচনী পথসভায় মোহাম্মদ ইউনুস
মনপুরায় আওয়ামী লীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত
শিবপুরে বিএনপির লিফলেট বিতরণ
২১ বছর পর ইউপি নির্বাচনের তফসিল বন্ধে নানা ষড়যন্ত্র
মনপুরার ২টি ইউপি নির্বাচন ৯ মার্চ নির্বাচনকে ঘিরে উৎসবমুখর পরিবেশ
শিবপুরে আওয়ামীলীগ নেতা তরিক মিয়ার জানাযায় মানুষের ঢল
ভোলা বিএনপির ১০৪ নেতার উচ্চ আদালত থেকে জামিন লাভ
ভোলায় পুলিশের বাধায় এগোতে পারেনি বিএনপির কালো পতাকা মিছিল
লালমোহন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন চেয়েছেন রোকেয়া বেগম

আর্কাইভ