বোরহানউদ্দিনে মেম্বারসহ ৮ জুয়ারী আটক

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে মেম্বারসহ ৮ জুয়ারী আটক
মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩



---

আরিফ পন্ডিত, বোরহানউদ্দিন॥

ভোলার বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে মেম্বারসহ ৮ জুয়ারীকে আটক হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) দিবাগত রাত ১:০৫ ঘটিকায় তাদেরকে আটক করেছেন থানা পুলিশ।

আটককৃত জুয়ারীরা হলেন, মৃত আব্দুল ওহাবের ছেলে দেউলা ইউনিয়ন ৩নং ওয়ার্ডের মেম্বার জিয়াউল হক (৪২), আবুল বাশারের ছেলে আয়াত উল্যাহ (৪০), মোতাহার হোসেনের ছেলে দেউলা ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের ইউপি সদস্য নারগিছ বেগমের স্বামী মোঃ মিজান (৩৫), আঃ আলী খাঁর ছেলে মোঃ রাসেল (২৪) দেউলা ইউনিয়ন ও সাচড়া ইউনিয়ন ৮নং ওয়ার্ডের, দুলাল খা’র ছেলে আসমত (৩৫), সাচরা ইউনিয়নের মো: রফু খাঁ’র ছেলে ফয়জউল্লাহ (৪২)। এছাড়া লালমোহন থানার বদরপুর ইউনিয়নের মো: কাশেম মেলকারের ছেলে মাইদুল ইসলাম (২৫), জলিল মেলকারের ছেলে মোশারেফ হোসেন (৩০)।

---

থানা সূত্রে জানা গেছে, বোরহানউদ্দিন থানার এসআই মহিউদ্দিন জুয়েল ও এসআই জিএম শাহাবুল, এএসআই আমিনুল ও এএসআই ইলিয়াসসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার দিবাগত রাতে বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নে টহলে গেলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ইউনিয়নের মজম বাজারের শাহীনের দোকানের ভিতর কতিপয় লোক জুয়া খেলতে ছিলো। পরে রাত ১:০৫ ঘটিকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ইউপি সদস্যসহ ৮ জুয়ারী আটক করে থানায় নিয়ে আসেন।

এব্যাপারে বোরহানউদ্দিন থানার এসআই মহিউদ্দিন জুয়েল জানান, জুয়া খেলা অবস্থায় ৮ জুয়ারীকে আটক করা হয়। তাদের মধ্যে একজন বর্তমান মেম্বার। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে তিনি আরও বলেন, মাদক ও জুয়া বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬:৫৩:১২   ৬৮৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ