নারী নির্যাতন মামলা করায় বাদীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » নারী নির্যাতন মামলা করায় বাদীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ
বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর ২০২৩



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলায় নারী নির্যাতন এর মামলা করায় বাদীর বিরুদ্ধে বাল্য বিবাহ নিরোধ আইনে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে বাদীর স্বামী হাসনাইন আহমেদ এর চাচাতো ভাই জাহিদ আহমেদ আকিব এর বিরুদ্ধে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ভোলার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের মামলার বাদী মুসফিকা নাজনীন ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে এই মিথ্যা মামলা দিয়ে হয়রানির করার অভিযোগ করেছেন ভুক্তভোগী মুসফিকা নাজনীন।

ভুক্তভোগীদের ও নারী ও শিশু নির্যাতন মামলার বাদী সূত্রে জানা যায়, গত ৩০ নভেম্বর ভোলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর বিচারক আনোয়ারুল হক এর কোর্টে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বাদী মুসফিকা নাজনীন তার স্বামী হাসনাইন আহমেদ কে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন। সেই মামলা করায় আসামি পক্ষ ক্ষিপ্ত হয়ে বাদী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে হয়রানি করার উদ্দেশ্যে অহেতুক মিথ্যা মামলা দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী মুসফিকা নাজনীন অভিযোগ করে বলেন, আমাকে আমার স্বামী যৌতুকের জন্য অমানুষিক করতো। সেই নির্যাতন সইতে না পেরে আদালতে একটি যৌতুক মামলা করি। সে মামলা থেকে জামিন নিয়ে আমার স্বামী হাসনাইন আহমেদ ও তার পরিবারের লোকজন আমার ওপর অমানবিক নির্যাতন করে, রাস্তায় ফেলে আমাকে মারধর করে। আমার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে আমাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেই নির্যাতনের বিচার চাইতে গিয়ে আমি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নারী নির্যাতন মামলা করি। সেই মামলায় আসামিদের বিরুদ্ধে সমন জারি হলে তারা আমার পরিবারকে সমাধানের জন্য প্রস্তাব দেয়। সমাধানে বসার দিন তারা গোপনে আমি ও আমার পরিবারের সদস্যদের বিরুদ্ধে একটি মিথ্যা ও বানোয়াট মামলা করেন। কেন আমিও আমার পরিবারের বিরুদ্ধে এই মিথ্যা ও ভিত্তিহীন বানোয়াট মামলা দেওয়া হয়েছে আমি এর সঠিক বিচার দাবি করছি।

বাংলাদেশ সময়: ১:১০:৫৯   ১১৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ