‘প্রিয়তমা’ এখন চরফ্যাশনে ॥ দেখতে দর্শকদের ভীড়

প্রচ্ছদ » চরফ্যাশন » ‘প্রিয়তমা’ এখন চরফ্যাশনে ॥ দেখতে দর্শকদের ভীড়
রবিবার, ৯ জুলাই ২০২৩



---

আজকের ভোলা রিপোর্ট ॥

ঈদুল আজহার দিন সারাদেশের মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে প্রিয়তমার জয় জয়কার। প্রিয়তমা দেখতে সিনেমা হলে মানুষের উপচে পড়া ভিড়। ঈদের দিন থেকে ভোলার চরফ্যাশনের ঐতিহ্যবাহী সবুজ সিনেমা হলে প্রিয়তমার সবগুলো শো-তে হাউজফুল।

লালমোহন বোরহানউদ্দিন তজুমদ্দিন মনপুরাসহ চরফ্যাশন উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে প্রতিদিন সবুজ সিনেমা হলে দেখতে আসছেন প্রিয়তমা ছবি। ছবিতে শাকিব খান ও ইধিকা পালের প্রেমজ স¤পর্কে দেখে মুগ্ধ সিনেমা প্রেমীরা। প্রিয়তমা দেখে দর্শকরা বললেন শাকিব খানের অভিনয়ে আমরা মুগ্ধ।

‘প্রিয়তমা রোমান্টিক অ্যাকশনধর্মি মৌলিক গল্পের ছবি। দারুণগল্প, অভিনয় আর প্রিয়তমার শেষ পরিণতি দেখে অঝোরে কেঁদেছেন অনেক দর্শক। কেউ আবার নিজের জীবনের অতিতকেও খুঁজে পেয়েছেন এই সিনেমায়। আবার কেউ খুঁজতে এসেছেন প্রিয়তমার প্রিয়তমাকে।

দীর্ঘ ১২ বছর পর পরিবার নিয়ে সবুজ সিনেমা হলে প্রিয়তমা দেখতে এসেছেন কামাল হোসেন। তিনি জানালেন, বাংলাদেশে সিনেমার প্রেক্ষাপট বদলেছে। একটা সময় ছিলো পরিবার নিয়ে অবসর সময় কাটানোর জন্য মানুষ সিনেমা হলে আসতেন। তবে মাঝে অনেকটা সময় রুচিহীন ডায়লগ আর গল্পে সয়লাব হয়েছিলো দেশীয় সিনেমা। সেই জায়গা থেকে পুনরায় ফিরে এসেছে বাংলা ছায়াছবি। প্রিয়তমা সম্পর্কে বললেন, শাকিব খান বাংলাদেশের গর্ব। দারুণ গল্প আর অভিনয়ে মুগ্ধ হতে বাধ্য দর্শক।

জীবনে প্রথম সিনেমা হলে বন্ধুর সাথে হলে সিনেমা দেখে দারুণ অভিজ্ঞতার অভিব্যক্তির কথা বললেন চরফ্যাসন সরকারি কলেজের অনার্স পড়–য়া ফারিয়া আলম। বরাবরের মত শাকিব ভক্ত সে। শাকিব খান ও ইধিকা পালের অভিনয়ে মুগ্ধ দর্শকদের হাততালিতে মুখর ছিল সবুজ সিনেমা হল।

লালমোহনের রামাগঞ্জ থেকে আসা দর্শক ও স্কুল ছাত্রী মিতু জানালেন নিজের জীবনে প্রথম প্রিয়তমা সিনেমা দেখার অনুভূতি।মনে ধরেছে সিনেমার একটি ডায়লগ ‘তোর থেকে হাজারগুন সুন্দরি মেয়ে বিয়ে করে দেখাবো’।

সবুজ সিনেমা হলের ম্যানেজার পান্নু জানান, শাকিব খানের ছবি সবসময় ব্যবসা সফল হয়। তবে প্রিয়তমা দর্শক রেকর্ড ভাঙতে চলেছে। ঈদে মুক্তি পাওয়া এই সিনেমা সবুজ সিনেমা হলে এখন পর্যন্ত সবগুলো ‘শো’ হাউজফুল চলেছে। প্রবেশমূল্য ১০০/- ও ১২০/-।

শাকিব ও ভারতের ইধিকা পাল ছাড়াও প্রিয়তমা ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, শহিদ নবী।

বাংলাদেশ সময়: ১৯:৪৮:২৩   ২৬৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে দাফনের ৪ মাস পর কবর থেকে গৃহবধূ’র লাশ উত্তোলন
চরফ্যাশনে অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন
চরফ্যাশনে সীমিত আয়ের মানুষের পাতে উঠছে না ইলিশ
চরফ্যাশনে পল্লীবিদ্যুতের ট্রান্সমিটার ওভারলোডের কারণে দুর্ঘটনার ঝুঁকিতে ব্যবসায়ীরা!
চরফ্যাশনে বিদ্যুতায়িত হয়ে অটোচালকের মৃত্যু
আওয়ামী লীগের সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী
ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, বেপরোয়া পুলিশ!
চরফ্যাশনে উপকূল পরিচ্ছন্নতা দিবস পালিত
চরফ্যাশনে শ্বশুর বাড়িতে যুবককে পিটিয়ে হত্যা
অটো বোরাকের চাপায় প্রান হারালো শিশু

আর্কাইভ