ভোলা প্রতিদিনের ৫ম বর্ষপূর্তি উদযাপন

প্রচ্ছদ » ভোলা সদর » ভোলা প্রতিদিনের ৫ম বর্ষপূর্তি উদযাপন
রবিবার, ৭ মে ২০২৩



স্টাফ রিপোর্টার ॥

ভোলায় কেক কাটা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো অনলাইন সংবাদমাধ্যম ভোলা প্রতিদিন.কম এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী। শুক্রবার (৫ মে) সন্ধ্যায় ভোলা সরকারি স্কুল মাঠে অনুষ্ঠিত বর্ষপূর্তি অনুষ্ঠানের মধ্যমণি গেস্ট অফ ওনার হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানে শুভ সূচনা করেন, ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন, ভোলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি দৈনিক কালবেলা পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি মোঃ ওমর ফারুক, দৈনিক ভোলারবাণী পত্রিকার সম্পাদক মুহাম্মদ মাকসুদুর রহমান, জনপ্রিয় শিল্পী মনির হোসেন, ভোলা নিউজের সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, দেশ টিভি প্রতিনিধি ছোটন সাহা, ভোলা নিউজ টুয়েন্টিফোর এর নির্বাহী সম্পাদক রাকিব উদ্দিন অমি, ভোলা প্রতিদিন’র প্রকাশক শাখাওয়াত হোসেন শাকিল, ব্যবস্থাপনা সম্পাদক আরিফ খান, নির্বাহী সম্পাদক আরিয়ান আরিফ, চীফ রিপোর্টার মেহেদি হাসান, চীফ রিপোর্টার আরাফাত, ভোলা প্রকাশ’র সম্পাদক বিজয় বাইনসহ ভোলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও সুশীল সমাজের গন্যমান্য ব্যক্তিগর্ব।

---

শুরুতেই স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে আলোচনা সভার সভাপতি ও ভোলা প্রতিদিন. কম এর সম্পাদক এইচ এম জাকির তার সংক্ষিপ্ত বক্তব্যে ভোলার সাংবাদিকতার বিভিন্ন চিত্র তুলে ধরেন। তিনি বলেন, সরকারের পক্ষ থেকে  দেশের গণমাধ্যমের স্বাধীনতার কথা বলা হলেও কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই গণমাধ্যম অনেকটা সিকোলেই বাধা রয়েছে। দেখা গেছে বিভিন্ন সংবাদ প্রকাশের ক্ষেত্রেই স্থানীয় রাজনীতিবিদদের হস্তক্ষেপে তৈরি হয়ে নানা প্রতিবন্ধকতা। অতীতে সংবাদ প্রকাশের জেরে এই জেলার বিভিন্ন গণমাধ্যম কর্মীদের চাকরি চলে যাওয়ার বিষয়টি গন মাধ্যম কর্মীদের জন্য তৈরি হয়ে আছে এক কলঙ্কজনক অধ্যায়। তিনি এ ধরনের নেক্কার জনক ঘটনার তীব্র নিন্দা জানিয়ে রাজনীতিবিদদের আরও সহনশীল হওয়ার আহ্ববান জানান। তাছাড়া স্বাধীন গণমাধ্যম হিসেবে একটি অনলাইন নিউজ পোর্টালের গুরুত্ব অপরিহার্য দাবি করেন তিনি বলেন, আমরা সব সময় চেষ্টা করেছি সাদাকে সাদা এবং কালোকে কালো বলার। পাশাপাশি স্বল্প সময়ে ভোলা প্রতিদিন সংবাদ মাধ্যমটি জেলার প্রতিটি মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে পারায় এর সাথে সম্পৃক্ত বিভিন্ন থানা ও উপজেলা প্রতিনিধির পাশাপাশি ভোলা প্রতিদিন পরিবারের  সাথে থেকে বিভিন্ন সহযোগিতা ও পরামর্শদাতা ভোলা প্রতিদিন.কম এর উপদেষ্টা মোঃ রেজাউল কবির, ভোলা প্রতিদিন এর প্রকাশক সাকওয়াত হোসেন শাকিল ও ব্যবস্থাপনা সম্পাদক আরিফ খান ও এর সাথে সম্পৃক্ত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আলোচনা সভা শেষে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে গানে গানে পুরো অনুষ্ঠান প্রাঙ্গণ মাতিয়ে তুলেন ভোলার জনপ্রিয় ব্যান্ড দল ব্যঞ্জনবর্ণ।

 

বাংলাদেশ সময়: ০:৫৮:৪১   ১৬৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ পালিত
ভোলায় দিনমজুরদের শীতল পানি ও স্যালাইন বিতরণ করল ইসলামী ছাত্র আন্দোলন
কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ভোলায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
কেউ গুজবে কান দিবেননা ভোটারদের উদ্দেশ্যে: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ



আর্কাইভ