চরফ্যাসনে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাসনে ব্যবসায়ীকে কুপিয়ে জখম
রবিবার, ৭ মে ২০২৩



চরফ্যাসন প্রতিনিধি ॥

ভোলার চরফ্যাসনে পাওনা টাকা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে বশির আহম্মেদ (৩৮) নামের এক কাঠ ব্যবসায়ীকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে মোঃ নবু মুনসী নামের এক ব্যক্তির বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যার আগে চর মাদ্রাজ ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের নতুন স্লুলিজ বাজারের এঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ীকে উদ্ধার করে সন্ধ্যা ৭টায় চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত ব্যবসায়ীর পরিবার সুত্রে জানা গেছে।

শনিবার হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়ী বশির আহম্মেদ জানান, একই গ্রামের যুবক মোঃ নবু মুনসী তার দোকান থেকে প্রায় ৩৫ হাজার টাকা নৌকা তৈরির কাঠ বাকিতে কিনে নেন। এর মধ্যেই শুরু হয় চর মাদ্রাজ ৪ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন। ওই নির্বাচনে আমার ভাই আবদুল লতিফ তোতা মেম্বার পদে প্রতিদ্ব›দ্বিতা শুরু করেন। এবং মোঃ নবু মুনসীর এক আত্মীয় সুজন ও ভাইয়ের সাথে  প্রতিদ্বন্দ্বিতা করেন। এনিয়ে তার সাথে মোঃ নবু মুনসীর সাথে তার বিরোধ শুরু হয়।

নির্বাচনী বিরোধ নিয়ে তার কাঠের ৩৫ হাজার টাকা পরিষোধ করতে তালবাহানা শুরু করেন। শুক্রবার বিকালে ওই বাজারে একটি চা দোকানে স্থানীয় মসজিদ কমিটির সাবেক সভাপতি সামসুদ্দিনের সাথে মসজিদ পান্ডের টাকা পায়সা নিয়ে আলাপ আলোচনা করতেছিলাম। এসময় মোঃ নবু মুনসী ওই দোকানে চা খেতে আসে। এসময় আমি তার কাছে আমার পাওনা টাকা চাইলে সে আমাকে অশ্লীল ভাষায় গালমন্দ করেন। আমি প্রতিবাদ করলে মোঃ নবু মুনসী আমার ওপর অর্তকিত হামলা চালিয়ে চা দোকানের কাঁচের গ্লাস ভেঙে আমাকে কুপিয়ে জখম করেন। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে সন্ধ্যায় চরফ্যাসন হাসপাতালে নিয়ে আসেন।

অভিযুক্ত মোঃ নবু মুনসী জানান, তার সাথে আমার কোন টাকা পয়সার লেনদেন নাই। মসজিদ পা-রে টাকা নিয়ে তার সাথে হাতাহাতির ঘটনা ঘটেছে। মাথায় কিভাবে আঘাত পেয়েছে তা আমি জানিনা।

চরফ্যাসন থানার ওসি মোহাম্মদ মোরাদ হোসেন জানান, এঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ঘটনাটি খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

বাংলাদেশ সময়: ০:৫৭:৫৫   ১৪৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা
ভোলায় বিদ্যুৎ স্পৃষ্টে ইয়ামিন নামের এক যুবক নিহত



আর্কাইভ