লালমোহনে নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়ের নবীন বরণ

প্রচ্ছদ » প্রধান সংবাদ » লালমোহনে নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়ের নবীন বরণ
শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৩



শাহীন আলম মাকসুদ, লালমোহন ॥
ভোলার লালমোহনের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নুরুনবী চৌধুরী মহা বিদ্যালয়ের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৯টায় নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয় কলেজ ক্যাম্পাসে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

---

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয় এর প্রতিষ্ঠাতা ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা আসার পরেই নির্বাচনী ইশতেহারে ডিজিটাল বাংলাদেশ তৈরি করবেন বলে ঘোষণা দিয়েছেন এবং তা তিনি বাস্তবায়ন করেছেন।
উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদের দেশের ছেলেমেয়েরা যেন চলতে পারে তার লক্ষ্যে তিনি এখন স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রধানমন্ত্রী সবসময় সাধারণ মানুষের উন্নয়নের লক্ষ্যে কাজ করছেন। গ্রাম হবে শহর এর ধারাবাহিকতায় সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছেন।
কলেজ গভর্নিং বডির সভাপতি লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং কলেজের বাংলা বিভাগের প্রভাষক কবি শাহাবউদ্দিন রিপন শানের সঞ্চালনায় গেস্ট অপ অনার হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্জের ডিআইজি আখতারুজ্জামান, ভোলা পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম পিপিএম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি  দিদারুল ইসলাম অরুণ, জেলা পরিষদের সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হারুন, লালমোহন সার্কেল অফিসার জহিরুল ইসলাম হাওলাদার, থানা অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, বদরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদ মেলকারসহ লালমোহন উপজেলা আওয়ামী লীগের সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

বাংলাদেশ সময়: ২২:৪৮:৪৬   ৩১৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলার গ্যাস উৎপাদন: কূপ খননে আরও চড়া দাম চায় গাজপ্রম
রাজাপুরে উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান সভা
সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা
সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুস-পলাশ এর মতবিনিময় সভা



আর্কাইভ