বোরহানউদ্দিনে শিশুকে গাছে বেঁধে নির্যাতন, দাদি গ্রেফতার

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে শিশুকে গাছে বেঁধে নির্যাতন, দাদি গ্রেফতার
মঙ্গলবার, ২৮ জুন ২০২২



মোঃ বিল্লাল হোসেন ॥
ভোলার বোরহানউদ্দিনে ৭ বছরের শিশুকে দুইদিন ধরে আছড়িয়ে, চেচিয়ে ও গাছের সাথে বেঁধে এবং লোহার প্লাস দিয়ে আঙ্গুল থেতলিয়ে অমানবিক নির্যাতন করা হয়েছে। ঘটনায় মামলা দায়ের ও নির্যাতনকারী দাদীকে গ্রেফতার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। ২৩ জুন সকাল অনুমান সাড়ে ১১টার নির্যাতনের ঘটনায় ২৬জুন রবিবার দাদীকে তাকে গ্রেফতার করা হয়। উপজেলার দেউলা ইউনিয়নের বড়পাতা ৪নং ওয়ার্ডে এঘটনাটি ঘটে।

---

আটককৃত দাদীর বরাত দিয়ে পুলিশ জানায়, আটককৃত দাদী মনোয়ারাকে জিজ্ঞাসাবাদে দাদী জানায়, নির্যাতনকারী মনোয়ারা বেগম মোবাইল হারানোর অজুহাতে নিজ নাতনি মোসাম্মদ তানিশা (০৭) এর মাথার চুল ধরিয়া মাটিতে এলোপাথারীভাবে আছাড় মারতে থাকে ও লোহার প্লাস দিয়া তানিশার ডান হাতের তর্জুনি আঙ্গুল টানিয়া রক্তাক্ত জখম করে, তানিশাকে গাছের সাথে দিনভর বেধে রেখে অত্যাচার নির্যাতন করতে থাকে, এবং লোকজন এগিয়ে আসলে তাদের কাছে তানিশাকে প্রকাশ্যে খুন জখমের হুমকী প্রদান করে।
নির্যাতিত শিশু তানিশার মা ছোনিয়া বেগম জানায়, তানিশা (০৭) তার পূর্ব সংসারের মেয়ে। মনোয়ারা বেগম তার পূর্ব সংসারের শাশুরী। মোসাঃ তানিশা (০৭) এর পিতা মোঃ হারুনের সহিত তার ৬ বছর পূর্বে বিবাহ বিচ্ছেদ হয়। তাহাদের বিবাহ বিচ্ছেদের পর হইতে তার ও তাহার মেয়ে শিশু তানিশা তার (তানিশার নানার বাড়ি) পিতার বাড়িতে বসবাস করতে থাকে। গত ১ বছর পূর্বে তার ২য় বিবাহ হওয়ার পরেও শিশু তানিশা মনোয়ারা বেগমের পিতা অর্থাৎ তানিশার নানা বাড়ীতে বসবাস করত। গত ০২ মাস পূর্বে পূর্ব শাশুড়ী মনোয়ারা বেগম স্বেচ্ছায় ভিকটিম তানিশার ভরন পোষন ও দায়িত্বভার নেওয়ার কথা বলিয়া তানিশাকে তাদের বাড়ীতে নিয়া যায়। পরবর্তীতে শাশুড়ী মনোয়ারা বেগম বিভিন্ন কাজের অজুহাতে শিশু তানিশার উপর অমানুষিক অত্যাচার নির্যাতন করতে থাকে।
ঘটনার দিন নির্যাতনকারী মনোয়ারা বেগম মোবাইল হারানোর অজুহাতে শিশু তানিশাকে মাথার চুল ধরিয়া মাটিতে এলোপাথারীভাবে আছাড় মারতে থাকে ও লোহার প্লাস দিয়া ভিকটিমের ডান হাতের তর্জুনি আঙ্গুল টানিয়া রক্তাক্ত জখম করে শুশু তানিশাকে গাছের সাথে দিনভর বেধে রেখে অত্যাচার নির্যাতন করতে থাকে।
বিষয়টি নিয়ে শিশু আইন ২০১৩ এ মামলা দায়ের করা হয়েছে, যাহার নং-২৯ তারিখ-২৬-০৬-২০২২ইং, জিআর-২১৭/২২ (বোর)।
বোরহানউদ্দিন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহিন ফকির জানায়, নির্যাতনের ঘটনায় শিশু তানিশার মা বাদী হয়ে বোরহানউদ্দিন থানার মামলা দায়ের করেছেন। পরবর্তিতে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে নির্যাতনকারীকে গ্রেফতার করা কোর্টে প্রেরন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০:৫৭:৫৭   ২৪৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাশনে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে
বাপ্তায় জমি সংক্রান্ত বিরোধে এতিম সন্তানের উপর হামলা
‘টাকা পেলেই ভাতা করার দায়িত্ব নেন দফাদার’
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম



আর্কাইভ