জমকালো আয়োজনে পালিত হতে যাচ্ছে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রচ্ছদ » চরফ্যাশন » জমকালো আয়োজনে পালিত হতে যাচ্ছে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী
শুক্রবার, ২৪ ডিসেম্বর ২০২১



চরফ্যাশন প্রতিনিধি ॥
ভোলা চরফ্যাসনে জমকালো আয়োজনে পালিত হতে যাচ্ছে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চরফ্যাসন উপজেলা ছাত্রলীগের এক জরুরি সভা অনুষ্ঠিত। ২৩ ডিসেম্বর বিকাল ৪টায় চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের আয়োজনে চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই জরুরি সভা অনুষ্ঠিত হয়।

---

সভায় উপস্থিত ছিলেন চরফ্যাসন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সোহাগ, সাধারণ সম্পাদক এনামুল আহসান আশিব, চরফ্যাসন পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মাইনুল ইসলাম আরমান, চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের নেতৃত্ব বৃন্দ, শশীভূষণ থানা ছাত্রলীগের নেতৃত্ববৃন্দ, দক্ষিণ আইচা থানা ছাত্রলীগের নেতৃত্ববৃন্দ ও দুলারহাট থানা ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ চরফ্যাশন উপজেলার সকল ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন, জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া, জীবন ও যৌবনের উত্তাপে শুদ্ধ সংগঠন, সোনার বাংলা বিনির্মাণের কর্মী গড়ার পাঠশালা বাংলাদেশ ছাত্রলীগ। বিদ্যার সঙ্গে বিনয়, শিক্ষার সঙ্গে দীক্ষা, কর্মের সঙ্গে নিষ্ঠা, জীবনের সঙ্গে দেশপ্রেম এবং মানবীয় গুণাবলির সংমিশ্রণ ঘটিয়ে বাংলাদেশ ছাত্রলীগ অতিক্রম করেছে পথচলার ৬৮ বছর। ১৯৪৮ সালের ৪ জানুয়ারি সময়ের দাবিতেই বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা করেন জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সময়ের প্রয়োজন মেটাতেই এগিয়ে চলা বাংলাদেশ ছাত্রলীগের। জন্মের প্রথম লগ্ন থেকেই ভাষার অধিকার, শিক্ষার অধিকার, বাঙালির স্বায়ত্তশাসন প্রতিষ্ঠা, দুঃশাসনের বিরুদ্ধে গণঅভ্যূত্থান, সর্বোপরি স্বাধীনতা ও স্বাধিকার আন্দোলনের ছয় দশকের সবচেয়ে সফল সাহসী সারথি বাংলাদেশ ছাত্রলীগ।
চরফ্যাসন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সোহাগ ও সাধারণ সম্পাদক এনামুল আহসান আসিফ জানান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় ১৯৪৮ সালের ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়। উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন এটি।
বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার স্মরণে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি জননেতা আলহাজ্জ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবএমপি মহোদয়ের নির্দেশে চরফ্যাসনে জমকালো আয়োজনে পালিত হবে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী।

বাংলাদেশ সময়: ২২:৪৭:৩৬   ৩২৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে অটোরিকশার চাপায় নিথর পথচারী
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
চরফ্যাশনে চুরি ও ডাকাতি থেকে মুক্তি ও অপরাধীদের শাস্তির দাবীতে জেলেদের মানববন্ধন ও বিক্ষোভ
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ
চরফ্যাশনে পলিথিন পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাশনে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন



আর্কাইভ